অবশেষে নিজের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন তিনি।

0
94
অবশেষে নিজের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন তিনি।

পিঠের ব্যাথাটা ইদানিং বড়ই ভোগাচ্ছে দীপিকাকে। পদ্মাবতের সাফল্য একদিকে যেমন তাকে উচ্চতায় পৌঁছে দিয়েছে, তেমনই দিয়েছে অত্যাধিক মানসিক ও শারীরিক চাপ। খানিকটা সেকারণেই হয়ত পিঠ থেকে কাঁধ পর্যন্ত ব্যাথাটাও বেড়ে গেছে এই অভিনেত্রীর।

কিছুদিন আগেও বিভিন্ন অনুষ্ঠানে কাঁধে ব্যান্ডেজ করা অবস্থাতেও দেখা গেছে তাকে। তার ওপর ‘পদ্মাবত’ ছবির শ্যুটিং করাকালীন শরীরের ওপর দিয়ে একটু বেশিই ধকল গেছে। তবে অবশেষে নিজের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন তিনি।

রবিবার হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড, ২০১৮-তে যোগ দিয়ে নিজের কাঁধের ব্যাথা নিয়ে মন্তব্য করেন দীপিকা। তিনি বলেন, ”আমার পিঠের ব্যাথাটা অনেকটা ভালো আছে। আমি আপনাদের অনেকের কাছ থেকে ‘শুভ কামনার’ জানিয়ে মেসেজ পেয়েছি। সেজন্য অনেক ধন্যবাদ। তবে চিন্তার কোনও কারণ নেই। আমি খুব শীঘ্রই এজন্য ফিজিওথেরাপি শুরু করব। ”

অন্যদিকে, খুব শীঘ্রই বিশাল ভরদ্বাজের আগামী ছবি ‘স্বপ্না দিদি’তে ইরফান খানের বিপরীতে তাঁর কাজ করার কথা রয়েছে দীপিকার। জানা গেছে, চলতি মাসেই ‘স্বপ্না দিদি’র শ্যুটিং শুরু করার কথা থাকলেও দীপিকার পিঠের ব্যাথা ও ইরফানের অসুস্থতার কারণে শ্যুটিং পিছিয়েছে।

সেই প্রসঙ্গে দীপিকা বলেন, ” ইরফান খান শুধু একজন ভালো অভিনেতাই নন, উনি একজন ভীষণ ভালো মানুষও। পিকু ছবিতে তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তবে আমি ঠিক জানি না, উনি এখন কোথায় আছেন, এবং ওনার ঠিক কী হয়েছে। তবে উনি কিছুটা নিজের জন্য সময় চেয়ে নিয়েছেন। আমার মনে হয় মানুষের এখন ওনাকে তার মতো থাকতে দেওয়া উচিত। এবং ওনি শীঘ্রই সুস্থ হয়ে উঠুন সেই কামনা করা উচিত। ”

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here