অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকান্ডের সময় হাতে নাতে আটক, গণধোলাই

0
68

কুমিল্লার দেবিদ্বারে অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকান্ডের সময় আবু কাউছার (৩০) নামে এক যুবককে স্থানীয় জনতা হাতে নাতে আটক করে গণধোলাই দিয়েছে।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত (৩ নভেম্বর) শুক্রবার গভীর রাতে দেবিদ্বার উপজেলা রাজামেহের ইউনিয়নের ইব্রাহীম শিকদার বাড়ীতে তালাকপ্রাপ্তা এক সন্তানের জননীর সঙ্গে অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকান্ডের সময় আবু কাউছার (৩০) নামে এক যুবককে স্থানীয় জনতা হাতে নাতে আটক করে উত্তম মাধ্যম প্রদান করে। এক সময়কার ওই গ্রামের ছিটকে চোর ও মাদকাসক্ত ওই যুবক আবু কাউছার রাজামেহের গ্রামের সাবেক মেম্বার মুবিন মিয়ার পুত্র। এলাকাবাসী গণধোলাই খেয়ে মারাত্মক ভাবে আহত স্থানীয় সন্ত্রাসী আবু কাউছার চান্দিনার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা এখনো অনেকটা আশংকাজনক বলে জানা যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়, অনৈতিক কর্মকান্ডের জড়িত বিদেশ ফেরত যুবক আবু কাউছার দেবিদ্বার রাজামেহের ইউনিয়নের সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করেছে। তার ভয়ে এলাকার যুবক, আবাল বৃদ্ধা-বর্ণিতা কেউ মুখ খুলতে সাহস পায়নি। মাদকাসক্ত ওই যুবক দিনের পর দিন রাজামেহের এলাকায় বেপরোয়া ভাবে নানা অপরাধ ও অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। যার ফলে এলাকার নিরহ ও সাধারণ মানুষ ভয়ে তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পাচ্ছে না।

জানা যায়, অভিযুক্ত সন্ত্রাসী আবু কাউছারের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তার পরও সন্ত্রাসী আবু কাউছারের সন্ত্রাসী কর্মকান্ড কোন ভাবেই থেমে নেই। সন্ত্রাসী আবু কাউছার দেবিদ্বার উপজেলার রাজামেহের এলাকায় নানা শ্রেণী-পেশার মানুষের কাছে এক মুর্তিমান আতঙ্ক। দেবিদ্বার রাজামেহের এলাকার ভয়ংকর সন্ত্রাসী আবু কাউছারের বেপরোয়া চলাফেরা সন্ত্রাসী কর্মকান্ডের কারণে কেউ তার বিরুদ্ধে মুখ খোলার কারো সাহস নেই। সন্ত্রাসী কর্মকান্ডকে একমাত্র পুঁজি করে শাসক দল আওয়ামী ছাত্রলীগের দেবিদ্বার উপজেলার রাজামেহের ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী বলে নিজেকে বিভিন্ন নানা রূপে পরিচয় দিচ্ছে। বিবাহিত হলেও ওই যুবক এলাকার সুন্দরী মেয়েদের নানা ভাবে ফুসলিয়ে অবৈধ মেলামেশা ও অনৈতিক কর্মকান্ডের বাধ্য করে। নারী লোভী বিদেশ ফেরত ও মাদকাসক্ত যুবক আবু কাউছার দেবিদ্বার রাজামেহের ইউনিয়নের সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করেছে। রাজামেহের এলাকায় ভিন্ন বয়সী মাদকাসক্ত যুবকদের সংর্ঘবদ্ধ করে দিনের পর দিন তিনি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। দেবিদ্বার উপজেলার রাজামেহেরসহ বিভিন্ন এলাকায় বেপরোয়া ও অনৈতিক কর্মকান্ডের ফলে স্থানীয় এলাকার নিরহ জনগণ ও সাধারণ মানুষ ভয়ে তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পাচ্ছে না।

এ প্রসঙ্গে দেবিদ্বার উপজেলার রাজামেহের ইউনিয়ন পরিষদ চেয়াম্যান অ্যাডভোকেট আলহাজ্ব জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, নারী লোভী বিদেশ ফেরত ও মাদকাসক্ত যুবক আবু কাউছার দেবিদ্বার রাজামেহের এলাকায় সন্ত্রাসের রাম-রাজত্ব কায়েম করলেও মান সম্মানের ভয়ে এলাকার মানুষ মাদকাসক্ত যুবক আবু কাউছারের বিরুদ্ধে সালিশ বিচার করার করার সাহস পাচ্ছে না। এদিকে দেবিদ্বার রাজামেহের ইউনিয়নের সাধারণ মানুষ তার অনৈতিক কর্মকান্ডে চরম অসহায় হয়ে পড়ছে।

অপরদিকে, অভিযুক্ত ও মাদকাসক্ত যুবক সন্ত্রাসী আবু কাউছার স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত কিনা, এ বিষয়ে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল এর মোবাইলে তার বক্তব্যে জানার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here