আলমারি খুলতেই ফোঁস করে ছোবল মেরে উঠলো এক সাপ

0
42
আলমারি খুলতেই ফোঁস করে ছোবল মেরে উঠলো এক সাপ

অগত্যা আলমারি থেকে জামা বার করতে গিয়েছিলেন। কিন্তু আলমারি খুলতেই ফোঁস করে ছোবল মেরে উঠলো এক সাপ। আর তাতেই হাসপাতালে এক যুবক।

গত বুধবার সন্ধ্যা নাগাদ আলমারি থেকে জামা বের করতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ির রাজগঞ্জের শিকারপুরের চিরঞ্জিত রায়। আলমারি খুলতেই প্রথমে কানে একটা শব্দ এসেছিল বটে, কিন্তু তাতে খুব একটা সাড়া দেননি তিনি। জামা টেনে বার করতে গিয়েই ঘটে বিপত্তি।

জামা-কাপড়ের ভেতর থেকে বেরিয়ে আসে সাপ। কিছু বুঝে ওঠার আগেই তার পায়ে ছোবল দেয় সেই সাপ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রাজগঞ্জের মগড়াডাঙী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে ঘটে আরেক বিপত্তি। কী সাপে কামড়াছে, নিয়মমাফিক তাই জানতে চান চিকিত্সকরা। কিন্তু চিরঞ্জিতের পরিবার তো দূরের কথা, তাকে কী সাপে কামড়াছে তা নিশ্চিত করে বলতে পারেননি বনকর্মীরাও।

বনদফতরের টাস্ক ফোর্সের প্রধান সঞ্জয় দত্ত মুহুর্তে টিম নিয়ে হাজির হন চিরঞ্জিতের বাড়িতে। এরপর আলমারির তলে লুকিয়ে থাকা সাপটিকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। কিন্তু হাসপাতালে গিয়ে দ্বন্দে পড়েন তারা। প্রায় সাত ফিট লম্বা ওই সাপটি আদতে কোন প্রজাতির সাপ তা নিয়ে দ্বন্দ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here