ইজিবাইক ও অটো আটক করে চাঁদাবাজির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

0
127
ইজিবাইক ও অটো আটক করে চাঁদাবাজির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

মোঃ জাহিদুল ইসলাম, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
গত বৃহস্পতিবার ৭ই ডিসেম্বর ডিমলা উপজেলা অটো চালক সমবায় সমিতি লিঃ এর সদস্যরা অটো আটক করে চাঁদাবাজির বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল করে শহর প্রদক্ষিন করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমুন নাহার ও ডিমলা থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেনের নিকট একটি লিখিত অভিযোগ প্রদান করেন। এর পর ডিমলা স্মৃতি অম্লান চত্তরে ইউসুফ আলীর সভাপতিত্বে অটো বাইক চালকরা একটি সমাবেশ করেন। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন আশরাফুল ইসলাম জুয়েল, উপদেষ্ঠা, উপজেলা অটো চালক সমবায় সমিতি লিঃ, জাহাঙ্গীর আলম, সভাপতি, জাতীয় শ্রমিকলীগ, ডিমলা শাখা, মোফিজার রহমান মোফা, সাধারন সম্পাদক, উপজেলা অটো চালক সমবায় সমিতি লিঃ, শরিফুল ইসলাম, আলাউদ্দিন, পিন্টু, সিরাজুল, উমর ফারুক, পরেশ চন্দ্র, নুর ইসলাস, নুরুজ্জামান প্রমুখ।
বক্তারা নীলফামারী জেলার অটো টেম্পু শ্রমিক ফেডারেশন রেজি নং- বি ১৯৯৮ ইং চৌরাঙ্গীর মোড় নামক একটি সংগঠন ডিমলা উপজেলার বিভিন্ন স্থানে অটো ও ইজিবাইক আটক করে জোর পূর্বক চাঁদা আদায় করছেন।
বক্তারা এই চাঁদাবাজি বন্ধের জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন এবং অটোচালকদের ঐক্যবদ্ধ ভাবে লড়াই চালিয়ে যাওয়ার জন্য প্রস্তুত থাকতে বলেন ও তারা যেন কোথাও কোন চাঁদা না দেন এ বিষয়ে অটো চালকদের আহবান জানান।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here