ইমরান খান নির্বাচনে জয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

0
100
ইমরান খান নির্বাচনে জয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন।
পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ও পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই) পার্টির নেতা ইমরান খান আসন্ন ২৫ জুলাইয়ের সাধারণ নির্বাচনে জয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন। আজ রবিবার দেশের ‘দুর্নীতিবাজ’ শাসকদের পতন ঘটানোর শপথ নিয়েছেন তিনি। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।
খবরে বলা হয়, দুর্নীতির অভিযোগে সুপ্রিম কোর্টের রায়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ক্ষমতাচ্যুত ও পরে আজীবন রাজনীতি থেকে নিষিদ্ধ হওয়ার পর থেকে দেশটির রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা বেড়েই যাচ্ছে। আসন্ন নির্বাচন নতুন করে উত্তাপ ছড়াচ্ছে।
এর মধ্যে এক সময়ের বিশ্বব্যাপী অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটার ইমরান এবারের নির্বাচনে তার বহুদিনের প্রধানমন্ত্রী হওয়ার লালিত স্বপ্ন পূরণ হবে বলে আশা করছেন। তার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) ক্ষমতাসীন পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এস) এর প্রধান প্রতিদ্বন্দ্বী। শরীফ নিষিদ্ধ হওয়ার আগ পর্যন্ত দলটির প্রধান ছিলেন।  আসন্ন নির্বাচনে পিএমএল-এস কে হারাতে পারবেন বলে পিটিআই নেতৃবৃন্দ আত্মবিশ্বাসী।
রবিবার দলের পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, ‘ দেশবাসী এখন একটি নতুন পাকিস্তানের স্বপ্ন দেখতে পারে। যে পাকিস্তানকে দুর্নীতিবাজ শাসকরা পরিচালনা করবে না।’ আরেকটি টুইটারে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ লিখেছে, মাফিয়ার খেলা শেষ। পারলে আমাদের ঠেকাও। বাসস।
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here