এক লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

0
364
এক লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ী থেকে এক লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধায় ঢাকা-মাওয়া মহাসড়কে দক্ষিণ যাত্রাবাড়ীর মুন সিএনজি পাম্পের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ওমর ফারুকের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- নাসির হাওলাদার (৩৫), বশির হাওলাদার (৩০), রুবেল হাওলাদার (২৫) এবং জসিম হাওলাদার (৩০)। সবার গ্রামের বাড়ি পটুয়াখালী।

অভিযানে নেতৃত্ব দেয়া ওমর ফারুক জানান, গ্রেফতারকৃতদের তিনজনের বাড়ি পটুয়াখালীর মহিপুর থানার জামালপুর হাওলাদার বাড়ি। জসিমের বাড়ি পটুয়াখালী কলাপাড়া থানার নীলগঞ্জ গ্রামে।

এদের মধ্যে নাসির হলো বড় ধরণের ইয়াবা ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি ইয়াবা ব্যবসায় জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তার নামে বেশ কয়েকটি মামলা আছে।

গ্রেফতারকৃতরা জানান, তারা টেকনাফ থেকে ইয়াবা এনে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা দরে বিক্রি করে থাকেন। এসআই ওমর ফারুক জানান, কাভার্ডভ্যানে লবণের চালানের ভেতর বিশেষ কৌটার ভেতর ইয়াবাগুলো রাখা হয়েছিল।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here