এশিয়া কাপ তাঁদের এই অর্জনে কী বলছেন সাকিব-তামিমরা?

0
87
এশিয়া কাপ তাঁদের এই অর্জনে কী বলছেন সাকিব-তামিমরা?
আন্তর্জাতিক ক্রিকেটে দ্বিপক্ষীয় সিরিজের বাইরে কোনো ট্রফি জেতেনি বাংলাদেশ। সেই শূন্যতা আজ ঘুচল মেয়েদের হাত ধরে। পরাক্রমশালী ভারতকে ফাইনালে হারিয়ে মেয়েদের এশিয়া কাপ জিতেছে বাংলার বাঘিনিরা। তাঁদের এই অর্জনে কী বলছেন সাকিব-তামিমরা?

নিজের ফেসবুক আর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটা ভিডিও পোস্ট করেছেন তামিম ইকবাল। সেখানে দেখা যাচ্ছে, মাত্র অনুশীলন শেষ করে মেয়েদের ফাইনাল ম্যাচের অন্তিমলগ্ন দেখতে বসেছেন মাশরাফি, তামিম, মুশফিকরা। প্র্যাকটিস সেরে এসে পা থেকে এখনো প্যাড খোলেননি লিটন, বসে আছেন মাশরাফি, মুস্তাফিজ আর সৌম্য।
চিন্তিত ভঙ্গিতে দাঁড়িয়ে শেষ বলটা দেখছেন তামিম, মিরাজ, সাইফুদ্দিন। মাশরাফি খানিকটা দ্বিধাগ্রস্ত, শেষ বলে দুই রান নিতে গিয়ে আউট হয়ে যাবেন মেয়েদের কেউ, এমনটাই আশঙ্কা করতে শোনা গেল তাঁকে। ওদিকে তামিম আশাবাদী, ‘দুই রান হয়ে যাবে।’ শেষ বলটা উৎকণ্ঠা নিয়ে দেখা তামিমকে হতাশ করেননি বাঘিনিরা। ম্যাচ শেষেই উল্লাসে ফেটে পড়ে গোটা ড্রেসিংরুম।
‘টাইগ্রেস’মেয়েদের এই অসাধারণ সাফল্য, কী মতামত টাইগারদের?
নিজের ফেসবুকে মেয়েদের শুভকামনা জানিয়ে তাসকিন লিখেছেন, ‘আহ, অসাধারণ এক অনুভূতি! শুভকামনা মেয়েদের!’ মেয়েদের বিজয় মুহূর্তের ভিডিও ফেসবুক পেজে পোস্ট করে শুভকামনা জানিয়েছেন মুশফিক, সৌম্য, সাব্বির। মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, ‘সর্বপ্রথম এশিয়া কাপ জয়ের জন্য আমাদের মেয়েদের অভিনন্দন, কী একটা অসাধারণ টুর্নামেন্টই না গেল!’
মাত্রই আফগানদের কাছে টি-টোয়েন্টি সিরিজে হেরে আসা তামিম-সাকিবদের আত্মবিশ্বাস এখন তলানিতে। মেয়েদের এই বিজয়ে তাঁরা একটু হলেও কি উদ্বুদ্ধ হবেন না?

 

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here