এসিআই মোটরসের ঢাকা বাইক কার্নিভ্যালে ব্যাপক সাড়া

0
134
এসিআই মোটরসের ঢাকা বাইক কার্নিভ্যাল সাড়া জাগিয়েছে। এটিই ছিল দেশের মাটিতে আয়োজিত প্রথম বাইক কার্নিভ্যাল। ১১ নভেম্বর ছিল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত ঢাকা বাইক কার্নিভ্যালের সমাপনী দিন।
১০ নভেম্বর এই কার্নিভ্যালের উদ্বোধন হয়। একই ভেন্যুতে বেশ জমকালোভাবে ইয়ামাহা বাংলাদেশের এক বছর পূর্তিও উদযাপন করা হয়।
এই বাইক কার্নিভ্যাল নিয়ে দেশের বাইকপ্রেমীদের উৎসাহ-উদ্দীপনা ছিল দেখার মতো। হাজার হাজার বাইকপ্রেমীর অংশগ্রহণে কার্নিভ্যাল হয়ে উঠেছিল উৎসবমুখর ও প্রাণবন্ত।
আইসিসিবিতে ১০ নভেম্বর বেলা সাড়ে ১১টায় বাইক র‌্যালির উদ্বোধনের মাধ্যমে দুদিনব্যাপী এই কার্নিভ্যালের সূচনা করেন এসিআই মোটরসের ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারী এবং ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস।
১১ নভেম্বর বিকালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিড স্টার তাসকিন আহমেদ বাইকপ্রেমীদের সঙ্গে নিয়ে কেক কেটে পালন করেন ইয়ামাহার এসিআই মোটরসের সঙ্গে এক বছর পূর্তি অনুষ্ঠান।
উৎসবের সমাপনী দিনে স্টান্ট শো, সংগীতানুষ্ঠান, নৃত্য ও মনমাতানো কনসার্টের আয়োজন করা হয়। কনসার্টে অংশ নেয় জনপ্রিয় ব্যান্ড এলআরবি।
এদিকে উদ্বোধনী দিনের কার্নিভ্যালে নজরকাড়া বাইক র‍্যালি, আকর্ষণীয় বাইক গেম শো, কালচারাল প্রোগ্রামের পাশাপাশি ছিল আকর্ষণীয় কনসার্ট।
এই অনুষ্ঠানের আকর্ষণ হিসেবে ছিল ভারত থেকে আগত লেডি বাইকার গ্রুপ, যারা  মোটরসাইকেল নিয়ে নানা নৈপুণ্য দেখিয়েছে। কনসার্টে অংশ নেয় জনপ্রিয় ব্যান্ড নেমেসিস।
উল্লেখ্য, এসিআই মোটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশের একমাত্র নিবন্ধিত ডিস্ট্রিবিউটর।
দেশের স্বনামধন্য এসিআই কোম্পানির একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মোটরস যাত্রা শুরু। বর্তমানে দেশজুড়ে এর ৩৪টিরও বেশি থ্রিএস ডিলার পয়েন্ট রয়েছে।
গণমানুষের চাহিদার প্রতি লক্ষ্য রেখে এসিআই  মোটরস বিভিন্ন সময়ে নানা ধরনের ইভেন্ট আয়োজন করে।
এর মাধ্যমে এই স্বনামধন্য প্রতিষ্ঠানটি তার গ্রাহকদের সঙ্গে আত্মিক মিল বাড়ানোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে। তারই অংশ হিসেবে দুদিনব্যাপী ঢাকা বাইক কার্নিভ্যাল-২০১৭ অনুষ্ঠিত হয়।
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here