ঐশ্বরিয়া রাইয়ের ৪৪তম জন্মদিন পালন

0
44
গতকাল ছিল বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের ৪৪তম জন্মদিন। কিন্তু কোনোরকম জমকালো পার্টির আয়োজন করা হয়নি। জন্মদিনের ঘরোয়া আয়োজনে শুধু বচ্চন পরিবারের সদস্যরাই ছিলেন। আয়োজন না করা নিয়ে এই অভিনেত্রী জানান, এ বছরেই তার বাবা কৃষ্ণা রাই মারা গেছেন। তাই তারা বড় পরিসরে কোনো অনুষ্ঠান করেননি।
প্রতিদিনের মতো গতকালও মেয়েকে স্কুলে নিয়ে যান ঐশ্বরিয়া। এরপর বান্দ্রায় মা বিন্দা রাইয়ের অ্যাপার্টমেন্টে যান। সেখানে মা-মেয়ে কিছু সময় কাটিয়েছেন। সন্ধ্যায় স্বামী অভিষেক বচ্চন ও একমাত্র কন্যা আরাধ্যাকে নিয়ে কেক কাটেন। রাতে পরিবারের সদস্যরা একসাথে ডিনার করেন। স্বামী অভিষেক বচ্চন এ প্রসঙ্গে বলেন, ‘আমাদের ইচ্ছে ছিল বলিউডব্যাপী একটি আয়োজন করার। কিন্তু তার (ঐশ্বরিয়া) কথায় সেটা করিনি। তবুও বেশ ভালো একটি দিন কেটেছে আমাদের।’
এদিকে, জন্মদিনে তাকে ভিন্নধর্মী নানা উপহার দিয়েছেন স্বামী অভিষেক, শ্বশুর অমিতাভ ও মেয়ে আরাধ্য। আয়োজন ছোট হলেও সব মিলিয়ে ৪৪তম জন্মদিনটি বেশ স্মরণীয় হয়ে থাকবে এই অভিনেত্রীর কাছে। উল্লেখ্য, ১৯৯৪ সালে ভারতের প্রতিনিধি হিসেবে বিশ্বসুন্দরী নির্বাচিত হন ঐশ্বরিয়া। ১৯৯৭ সালে তামিল ছবি ‘ইরুভার’-এ অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার।
স্থপতি হওয়ার স্বপ্ন নিয়ে স্থাপত্যবিদ্যা নিয়ে পড়াশোনা শুরু করেছিলেন ঐশ্বরিয়া। কিন্তু মডেলিংয়ের প্রতি আগ্রহ থাকার কারণে এবং বিশ্বসুন্দরী খেতাব জেতার পর পড়াশোনায় আর সময় দিতে পারেননি তিনি। ছেড়ে দিয়েছিলেন স্থাপত্যবিদ্যা।
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here