ওই বালিকার চোখের মধ্যে বাসা বেঁধেছে পিঁপড়ের ঝাঁক!

0
203
ওই বালিকার চোখের মধ্যে বাসা বেঁধেছে পিঁপড়ের ঝাঁক!

১১ বছরের ছোট মেয়েটার চোখ অসম্ভব চুলকাত। একদিন তার মা চোখের পাতায় একটি পিঁপড়ে খুঁজে পান। কিন্তু তারা বিষয়টিকে গুরুত্ব দেননি।এরপর আবিষ্কৃত হলো বিস্ময়কর ঘটনা। ওই বালিকার চোখের মধ্যে বাসা বেঁধেছে পিঁপড়ের ঝাঁক! খবর এবেলার।

হয়তো ঘুমের সময়ে কোনোভাবে চোখে ঢুকে পড়েছে ভেবে বিষয়টিকে আর গুরুত্ব দেননি অশ্বিনীর বাবা-মা। এদিকে অশ্বিনীর চোখের সমস্যা ক্রমে বেড়ে চলে। এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

ওই হাসপাতালের চিকিৎসক তাকে একটি আই ড্রপ দেন। তাতেও কোনো সুরাহা হয়নি চোখের সমস্যার। প্রতিদিনই দেখা যায় ওই মেয়েটির চোখ থেকে বেরিয়ে আসছে ৫-৬টি করে পিঁপড়ে! সব মিলিয়ে গত ক’দিনে ৬০টিরও বেশি মরা পিঁপড়ে বেরিয়ে এসেছে মেয়েটির চোখ থেকে।

এরপরই আবার চিকিৎসকের কাছে যান ওই বালিকার বাবা-মা। চিকিৎসকরা রীতিমতো চমকে গিয়েছেন এই অদ্ভুত কাণ্ড দেখে। তাদের অনুমান, সম্ভবত কান দিয়েই পিঁপড়েগুলো তার চোখের ভেতরে চলে গিয়েছে। তবে সে ব্যাপারে তারা এখনো নিশ্চিত নন।

সোমবার অশ্বিনীকে একটি চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেও চিকিৎসকরা রীতিমতো চমকে গিয়েছেন এমন অদ্ভুত ঘটনা দেখে। চিকিৎসক জওহর তলসানিয়া জানিয়েছেন, ‘‘এই মেয়েটির কেস রীতিমতো চ্যালেঞ্জিং। চোখের ভেতরে পিঁপড়েগুলো নিশ্চয়ই মেয়েটিকে কামড়ায়। কিন্তু মেয়েটির কানে বা চোখে কোনও যন্ত্রণা হওয়ার কথা জানা যায়নি। তবে এখন পর্যন্ত কান বা চোখের কোনো ক্ষতি হয়নি মেয়েটির।’’

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here