গাজীপুরের কালিয়াকৈরে গণধর্ষণের শিকার গৃহবধু

0
79

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় রোববার রাতে বান্ধবীর সাথে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হলেন এক গৃহবধু। পুলিশ ওই গৃহবধুকে উদ্ধার করে সোমবার বিকেল ৪টায় থানায় নিয়ে যায়।

ওই গৃহবধু জানায়, রোববার সন্ধ্যে ৬টায় সফিপুর এলাকা থেকে তার এক বান্ধবী কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় তার বাসায় বেড়াতে নিয়ে যায়। ওই বান্ধবী কৌশলে ওই গৃহবধুকে বাড়ীতে না নিয়ে একটি বনের ভিতরে নিয়ে যায়। এক পর্যায়ে বনের ভিতর থেকে সিনাবহ এলাকার শামসুল আলমের ছেলে বাবুল হোসেন (২২),তার সহযোগী সেলিম হোসেন (২৫), সুমন হোসেনসহ (২৩) ৬ জনে মিলে মুখ চেপে ধরে জানালা দিয়ে ঘরের ভিতরে নিয়ে যায়। পরে তাকে ৬ জনে মিলে রাতভর ধর্ষণ করে।

পরে মঙ্গলবার সকালে ওই গৃহবধুর ব্যাগে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে তাড়িয়ে দেয়। এঘটনায় ওই গৃহবধু সোমবার দুপুরে সিনাবহ এলাকায় বাবুল হোসেনের বাড়িতে যায়। বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে জানানো হলে পুলিশ ৪টায় তাকে থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা সকলেই পালিয়ে যায়।

অভিযুক্ত বাবুল হোসেন জানান, আমরা মেয়েটিকে ভাড়ায় নিয়ে এসেছি। আমিসহ আমার ৪ ভাড়াটিয়া রাতে তার সাথে ছিলাম। টাকা পয়সা নিয়ে ঝামেলা হওয়ায় আমাকে ফাসানো হয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান জানান, মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here