গাজীপুরের বাইমাইল বিলে নৌকাডুবিতে চার শিশু মারা গেছে।

0
137
গাজীপুরের বাইমাইল বিলে নৌকাডুবিতে চার শিশু মারা গেছে।

গাজীপুরের বাইমাইল বিলে নৌকাডুবিতে চার শিশু মারা গেছে। গতকাল শনিবার বিকেল চারটার দিকে গাজীপুর সিটি করপোরেশন এলাকার বাইমাইল বিলের পানিতে নৌকাডুবির ঘটনাটি ঘটে। নিহত চারজনের মধ্যে দুজন সহোদর। জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নৌকাডুবিতে নিহত শিশুরা হচ্ছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সাতরা গ্রামের মো. খোকনের মেয়ে পারভিন আক্তার (১২), টাঙ্গাইলের কাঠতলা গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া (১০), পাবনার বানপুর থানার নূরনগর এলাকার মজিবরের ছেলে সোহাগ (৮) ও সোহাগের বড় বোন মীম (১০)। তারা সবাই মা-বাবার সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের হরিণাচালা এলাকায় ভাড়া বাড়িতে থাকত।

স্থানীয় কয়েকজন জানান, হরিণাচালা এলাকার নয় শিশু ঈদে নৌকাভ্রমণের পরিকল্পনা করে। বেলা সাড়ে তিনটার দিকে পার্শ্ববর্তী বিলে ঘোরার জন্য একটি নৌকায় ওঠে। একপর্যায়ে পানির নিচে থাকা কংক্রিটের পিলারে নৌকাটির ধাক্কা লাগে। এতে নৌকার বড় ধরনের ফাটল দেখা দেয় ও খুব দ্রুত সেটি তলিয়ে যায়। এ সময় সাঁতার না-জানা চার শিশু পানিতে তলিয়ে যায়। পাঁচজন পাশের একটি বাঁশের খুঁটি ধরে চিৎকার করতে থকলে আশপাশের মানুষ এসে তাদের উদ্ধার করে। পরে তলিয়ে যাওয়া তিন শিশুর লাশ উদ্ধার করা হয়। অপর একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তারও মৃত্যু হয়।

এএসআই রেজাউল জানান, উদ্ধার করা শিশুদের মৃতদেহ স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here