গাজীপুরে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

0
96
গাজীপুরে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গাজীপুরে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীদের ছোড়া গুলিতে জমাদ্দার এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের দুই কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। আজ রোববার গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। গুলির পর ১১ লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে দাবি করছে জমাদ্দার এন্টারপ্রাইজ কর্তৃপক্ষ।

গুলিবিদ্ধ দুজন হলেন জমাদ্দার এন্টারপ্রাইজের হিসাবরক্ষণ কর্মকর্তা আসাদুর রহমান (৩০) ও সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা ইকবাল হোসেন (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চান্দনা চৌরাস্তা এলাকায় গ্রেট ওয়ার্ল্ড হাউজিং সোসাইটিতে রবি ও বিকাশের এজেন্ট হয়ে ব্যবসা করে জমাদ্দার এন্টারপ্রাইজ। সকালে এ প্রতিষ্ঠানের কর্মকর্তা আসাদ, ইকবাল ও সুমন ১৫ লাখ টাকা নিয়ে ইউসিবি ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখায় জমা দিতে যান। বেলা ১১টার দিকে তাঁরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবস্থিত উনিশে টাওয়ার নামে এক ভবনে ইউসিবি ব্যাংকের কার্যালয়ের নিচে পৌঁছালে তাঁদের গতি রোধ করে ছিনতাইকারীরা। তাঁরা পিস্তল ঠেকিয়ে টাকার ব্যাগ দাবি করে। এ সময় ব্যাগ নিয়ে টানাটানির একপর্যায়ে ছিনতাইকারীদের গুলিতে আসাদ ও ইকবাল গুলিবিদ্ধ হন। ছিনতাইকারী একজনকে ধরার চেষ্টা করলে বিকাশের স্টোর ম্যানেজার সুমন মিয়া পায়ে আঘাত পান। গুলিবিদ্ধ আসাদ ও ইকবালকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফাজ্জল হোসেন ও জয়দেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি বিদেশি রিভলবার ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, ইকবালের বাঁ পায়ের ঊরুতে দুটি এবং আসাদের বাঁ পায়ের ঊরুতে গুলি লেগেছে। এ ছাড়া আসাদের বুকে ও হাতে গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

তিন কর্মকর্তা ১৫ লাখ টাকা ব্যাংকে জামা দিতে গেলে তাঁরা এই ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন জমাদ্দার এন্টারপ্রাইজের মালিক মহিউদ্দিন জমাদ্দার।

জয়দেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ছিনতাই হওয়া টাকা উদ্ধার এবং ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে পাকিস্তানের তৈরি একটি রিভলবার এবং লোড করা অবস্থায় পাঁচটি গুলি উদ্ধার করা হয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here