গাজীপুরে নিখোঁজের দুই দিন পর নারী শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

0
160

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের দুই দিন পর নাজমা বেগম ওরফে বুলবুলি (২৫) নামে এক জুতা তৈরী কারখানার শ্রমিকের গলাকাট লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমা বেগম ওরফে বুলবুলি টাঙ্গাইলের মধুপুর থানার হলুদিয়া এলাকার আব্দুল আজিজ ওরফে লেবু মিয়ার স্ত্রী। সে স্থানীয় বে-ফুটওয়ার লিমিটেড কারখানায় শ্রমিক ছিল।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, নাজমা তার স্বামীর সাথে কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় বাসা ভাড়া থেকে ওই জুতা কারখানায় কাজ করতেন। গত ৯ নবেম্বর কারখানা থেকে বাসায় ফেরার পথে নাজমা নিখোঁজ হয়। রবিবার দুপুরে স্থানীয় ফজলুল হকের বাড়ির ৪ তলার একটি কক্ষ থেকে দূর্গন্ধ পেয়ে বাড়ির মালিক ওই কক্ষে উকি দিয়ে লাশ দেখতে পায়।

পরে থানায় খবর দেয়। খবর পেয়ে বিকেলে নাজমার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, স্থানীয় এক যুবকের সাথে ওই গৃহবধুর পরকিয়া সম্পর্কের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ওই কক্ষ থেকে জাতীয় পরিচয়পত্র, বে-ফুট ওয়ার লিমিটেড কারখানার একটি আইডি কার্ড একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। জাতীয় পরিচয়পত্র এবং কারখানার আইডি থেকে নিহতের পরিচয় নিশ্চিত করা হয়েছে বলেও জানান তিনি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here