গেইম রিটার্নস মুক্তির জন্য নিরবের প্রচারণা

0
96

ঢাবি শিক্ষার্থীদের মাঝে হঠাৎ করেই দেখা গেল চিত্রনায়ক নিরবকে। শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিরত সবুজ চত্বরে দেখা গেল বহু শিক্ষার্থী নিরবকে ঘিরে ধরেছেন।

কেউ কেউ সেলফি তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। পরে জানা গেল নিজ জেলার শিক্ষার্থীদের সাথে নিয়ে ঢাবিতে সিনেমার প্রচারণার জন্য এসেছেন।

আগামী শুক্রবার নিরব অভিনীত ‘গেম রিটানর্স’ ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটির মুক্তি উপলক্ষে ভিন্নধর্মী প্রচারণায় অংশ নিয়েছেন জনপ্রিয় এ চিত্রনায়ক। নিরব অভিনীত ছবিটি হলে গিয়ে প্রত্যেককে দেখার আমন্ত্রণ জানান। সবাই ছবিটি দেখবেন বলে প্রতিশ্রুতিও দেন।

৩ নভেম্বর গেইম রিটার্নস মুক্তির জন্য প্রচারণাও হলো। নিজের জেলার মানুষ হিসেবে এতোগুলো মানুষের সঙ্গে দেখাও হয়ে গেল। আড্ডা, আলোচনায় দারুণ সময় কেটেছে বলে জানালেন নিরব।

নিরব বলেন, আমার এই ছবিটি অ্যাকশন-থ্রিলার ধর্মী, আমি চাই এই ছবির সাথে শিক্ষার্থীদের সম্পৃক্ততা হোক। তারা ছবি দেখুক তারপরে ভালোমন্দ জাজ করুক।

এ ছবিতে নিরব ছাড়াও অভিনয় করেছেন-তমা মির্জা, লাবণ্য লি, মিশা সওদাগর, সোহেল সিরাজ প্রমুখ। ছবির পরিচালক রয়েল খান এবং প্রযোজনা করেছেন রোনিও মাল্টিমিডিয়া। ছবিতে দর্শকদের জন্য থাকবে অ্যাকশান-থ্রিলারের গল্প। সেই সঙ্গে প্রেম-ভালোবাসাও ফুটে উঠবে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here