চট্টগ্রামের পঞ্চগড় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত

0
82
চট্টগ্রামের পঞ্চগড় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত

চট্টগ্রামের সাতকানিয়া ও পঞ্চগড়ের সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। আজ শনিবার সকালে দুর্ঘটনা দুটি ঘটে।

সাতকানিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। আজ সকালে উপজেলার কেঁওচিয়ার কেবিএম ইটভাটা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডেঙ্গা এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. ফোরকান (২৯) ও পটিয়ার শোভনদণ্ডী ইউনিয়নের পশ্চিম কালিয়াইশ এলাকার মো. রফিকুল ইসলামের মেয়ে নাসরিন সুলতানা নাজমা (২৫)। তাঁরা দুজনই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

এ ঘটনায় মাইক্রোবাসের আরও চার যাত্রী আহত হয়েছেন। তাঁরা হলেন অরুণ দাশ, মো. রফিক, আকিজ উদ্দিন ও মো. টিপু। তাঁদের প্রথমে কেরানীহাটের বিভিন্ন বেসরকারি ক্লিনিকে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ছয়টার দিকে কেঁওচিয়ার কেবিএম ইটভাটা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা সেন্ট মার্টিন নামের একটি দূরপাল্লার বাসের সঙ্গে কক্সবাজারের চকরিয়া থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নিহত দুজনের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস ও মাইক্রোবাসের চালক ও সহকারীরা পালিয়ে গেছেন। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

পঞ্চগড়ে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত
পঞ্চগড়ে ট্রাকচাপায় তবিবর রহমান (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ব্যারিস্টার বাজার এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তবিবর রহমান ব্যারিস্টার বাজারসংলগ্ন পশ্চিম মোলানীপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে। তিনি পেশায় নির্মাণশ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে বাইসাইকেলে করে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক দিয়ে পঞ্চগড় বাজার যাচ্ছিলেন তবিবর রহমান। এ সময় বিপরীত দিকে থেকে আসা তেঁতুলিয়াগামী একটি ট্রাক তাঁকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে পুলিশে দিলেও চালক পালিয়ে যান।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ইজার উদ্দীন ট্রাকচাপায় বৃদ্ধের নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here