চার শিশু পুকুরে ভাসছিল স্বজনেরা খুঁজে খুঁজে হয়রান।

0
53
চার শিশু পুকুরে ভাসছিল স্বজনেরা খুঁজে খুঁজে হয়রান।

চার শিশু নিখোঁজ হলো সোমবার দুপুরে। স্বজনেরা খুঁজে খুঁজে হয়রান। আজ মঙ্গলবার ভোরে পাওয়া গেল চারজনকেই। পুকুরে ভাসছিল ওরা। চারজনই নিথর।

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রান্ধুনীমোড়া গ্রামে এ ঘটনা ঘটে। চার শিশুর মধ্যে দুজন সহোদর। লাশ পাওয়ার পর গ্রামজুড়ে চলছে শোকের মাতম। শত শত মানুষ জড়ো হয়েছে রান্ধুনীমোড়া গ্রামে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, পানিতে ডুবে শিশুদের মৃত্যু হয়েছে। সুরতহাল করতে গিয়ে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

মৃত শিশুদের মধ্যে রান্ধুনীমোড়ার মো. ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৪) ও শামীম (১৩) রয়েছে। এই দুজন লেখাপড়া করত না। গ্রামের বাজারে কাজ করত। অন্য দুজন মধ্যে একজন মো. আহসানের ছেলে রায়হান (১২)। সে পঞ্চম শ্রেণির ছাত্র। আরেকজন নজির আহমেদের ছেলে লিয়ন (১২)।

সকালে রান্ধুনীমোড়া গ্রামের বৈষ্ণববাড়ির পুকুর থেকে চার শিশুর লাশ উদ্ধার করে গ্রামের মানুষ। তারপর লাশ শিশুদের নিজ নিজ বাড়ির কাছে নিয়ে যাওয়া হয়। লাশ ঘিরে শোকের মাতম চলছে শিশুদের বাবা-মা ও স্বজনদের। শিশু রায়হানের বাবা মাছ ব্যবসায়ী আহসান বলেন, কাল নিখোঁজ হওয়ার পর গ্রামের ও আশপাশের গ্রামের আত্মীয়দের বাড়িতেও খোঁজ করা হয়েছে। পুকুরেও লোক নামানো হয়েছিল, কিন্তু কোথাও পাওয়া যায়নি।
ওসি মো. জাবেদুল ইসলাম বলেন, পরিবারের সদস্যদের সম্মতিতে চার শিশুর লাশের ময়নাতদন্ত হচ্ছে না। পানিতে ডুবেই এদের মৃত্যু হয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here