চেতনানাশক দ্রব্য ছিটিয়ে তিন বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে

0
120
কটিয়াদী পৌর সদরে থানা থেকে ৪শ’ গজ দূরে এক রাতে পাশাপাশি তিন বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা ঘরে চেতনানাশক দ্রব্য ছিটিয়ে লোকজনকে অচেতন করে গ্রিল কেটে ঘরে প্রবেশ করে স্বার্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করে নিয়ে যায়।
মাস দেড়েক পূর্বে একই এলাকার মাইনুদ্দিনের বাড়ির লোকদের একই কৌশলে অচেতন করে সর্বস্ব লুটের ঘটনা ঘটে। কিন্তু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো তত্পরতা না থাকায় একই ধরনের ঘটনা ঘটছে বার বার।
জানা যায়, গতকাল সোমবার ভোরে পৌর সদরের গ্রামীণ ব্যাংক সংলগ্ন আহাম্মদ আলীর বহুতল ভবনের ২য় তলার ভাড়াটিয়া শিক্ষিকা মৌসুমীর ঘরে দুর্বৃত্তরা কৌশলে চেতনানাশক দ্রব্য ছিটিয়ে অচেতন করে গ্রিল কেটে ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করে নিয়ে যায়। একই রাতে পার্শ্ববর্তী ডাক্তার রফিকুল ইসলাম বাচ্চুর বাড়ির ভাড়াটিয়া ব্যবসায়ী আরমানের রান্নাঘরের গ্রিল কেটে ঘরে প্রবেশ করে স্টিলের আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা নিয়ে যায়। ওই রাতেই পার্শ্ববর্তী সেলিমের বিল্ডিং-এর নিচতলার ভাড়াটিয়া গ্রামীণ ব্যাংকের ৫ জন কর্মকর্তাকে অচেতন করে মোবাইল ও টাকা-পয়সা নিয়ে যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা শাহাবুদ্দিন, আতিকুর রহমান, এমরান, ইসরাইল সরকার, সাইফুল ইসলাম ও ব্যবসায়ী আরমানের জ্ঞান ফেরেনি।
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here