জন্মদিনে আনুশকাকে বিএমডব্লিউ উপহার প্রভাসের

0
110
‘বাহুবলী’ সিনেমা দিয়ে ব্যাপক আলোচনায় আসেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি প্রভাস ও আনুশকা শেঠি। দক্ষিণী সিনেমা ‘বিল্লা’তেও জুটি হয়ে কাজ করেছেন তারা।
বিল্লা সিনেমার অনুকরণে পরবর্তী সময়ে শাহরুখ খানের হিন্দি সিনেমা ‘ডন’ নির্মাণ করা হয়।
এই জনপ্রিয় জুটি ব্যাপক পরিচিতি পায় মূলত ‘বাহুবলী : দ্য কনক্লুশন’ সিনেমার মাধ্যমে। সিনেমার নাম উঠলেই ভক্তদের চোখে ভেসে আসে দেবসেনা ও বাহুবলী চরিত্র। যেখানে দেবসেনা চরিত্রে আনুশকা আর বাহুবলী চরিত্রে প্রভাস অভিনয় করেন।
এই সিনেমার পর থেকেই আনুশকা ও প্রভাসের ব্যক্তিগত জীবন নিয়ে চলে ঘাটাঘাটি। তারা প্রেম করছেন, আগামী ডিসেম্বরে বাগদান সারবেন, পরের বছর বিয়ে করবেন- এমন অনেক খবর ভারতীয় গণমাধ্যমে প্রকাশ পাচ্ছে।
তবে এসব কথা অস্বীকার করেছেন প্রভাস ও আনুশকা। তার সবসময়ই দাবি করেছেন, দুজনে শুধুই ভালো বন্ধু।
কিছু দিন আগে বন্ধু প্রভাসের জন্মদিনে উপহার দিয়েছিলেন পর্দার দেবসেনা আনুশকা। প্রভাসের পছন্দের ঘড়ি উপহার দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান আনুশকা।
প্রভাসের জন্মদিনের কয়েক দিন পরই আসে আনুশকার জন্মদিন। বান্ধবীর জন্মদিনে প্রভাস কোনো উপহার না দিয়ে বসে থাকতে পারেন? মোটেও না।
তাই তো একটা বিএমডব্লিউ উপহার দেন প্রভাস। এমনই খবর ভারতীয় গণমাধ্যমের।
গত ২৩ অক্টোবর ছিল বাহুবলী প্রভাসের জন্মদিন। অন্যদিকে ৭ নভেম্বর ছিল দেবসেনা অনুশকার জন্মদিন।
তবে প্রভাস যে আনুশকাকে গাড়ি উপহার দিয়েছেন এ বিষয়ে তারা দুজনের কেউই মুখ খোলেননি।
২৩ অক্টোবর প্রভাসের জন্মদিনে মুক্তি পায় তার পরবর্তী সিনেমা ‘সাহো’র ফার্স্ট লুক। আর তার ঠিক পরেই অনুশকার জন্মদিনের আগের দিন মুক্তি পায় তার আপকামিং ফিল্ম ‘বাগমতি’র ফার্স্ট লুক।
সে ছবি নিজের ফেসবুকে শেয়ারও করেন প্রভাস। প্রসঙ্গত, এ দুই সিনেমাই একই প্রযোজক সংস্থার
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here