জুয়েল রানা নামে এক সাংস্কৃতিক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ

0
96
জুয়েল রানা নামে এক সাংস্কৃতিক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জুয়েল রানা নামে এক সাংস্কৃতিক কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ক্যাম্পাসের ইউনিভার্সিটি সেন্টারের সামনে তাকে মারধর করে পদবঞ্চিত ছাত্রলীগ নেতা আলী হাসানের অনুসারীরা।

থাপ্পড় মারার কারণ জিজ্ঞেস করে ছাত্রলীগ নেতা হাসানের সঙ্গে কথা হাতাহাতি হয় জুয়েলের। পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি হাসিব রহমান বিষয়টি সমাধান করে দেন। এ সময় জুয়েল ও জাহিদ দুজনেই ‘স্যরি’ বললে পুনরায় তাদের থাপ্পড় মারেন আলী হাসান।

পরবর্তীতে প্রক্টর জহীর উদ্দিন আহমদকে ঘটনাটি অবহিত করে বের হলে জুয়েল রানার ওপর হামলা চালান ছাত্রলীগ নেতা আলী হাসানের প্রায় ১০-১৫ জন অনুসারী। তবে মারধরের সময় আলী হাসান ঘটনাস্থলে ছিলেন না।

ছাত্রলীগ কর্মীদের হামলায় পেট, পিঠ, কোমর ও পায়ে আঘাত পেয়েছেন জুয়েল। বর্তমানে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তিনতলায় ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

ছাত্রলীগ নেতা আলী হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভুলবোঝাবুঝি থেকে অনাকাঙ্ক্ষিত ঘটনার সূত্রপাত। মারধরের সময় আমি ছিলাম না এমনকি আমি জানতামও না। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মারধর ফেরানোর চেষ্টা করেছি।

প্রক্টর জহির উদ্দিন আহমেদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও বরাবরের মতোই তিনি ফোন রিসিভ করেননি। তবে সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম জানান, থিয়েটার কর্মীই হোক বা সাধারণ শিক্ষার্থীই হোক, এভাবে কাউকে মারধর করতে পারে না কেউ। ঘটনা যথাযথ তদন্ত করে প্রশাসন ব্যবস্থা নেবে।

অন্যদিকে এ ঘটনার নিন্দা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত সাংস্কৃতিক জোট। ঘটনার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে তারা আন্দোলনে যাবেন বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত আহ্বায়ক রিফাত হায়দার।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here