টাইম আউট হয়ে ড্রেসিং রুমের কাঁচ ভাঙলেন ফাওয়াদ আলম !

0
136
টাইম আউট হয়ে ড্রেসিং রুমের কাঁচ ভাঙলেন ফাওয়াদ আলম !

টাইম আউট হয়ে ড্রেসিং রুমের কাঁচ ভাঙলেন ফাওয়াদ আলম ! পাকিস্তানি ক্রিকেটার অবশ্য অভিযোগটা অস্বীকারই করেছেন।

ল্যাঙ্কাশায়ার লিগে ক্লিথেরোই ক্লাবের হয়ে এই মুহূর্তে খেলছেন পাকিস্তানি ক্রিকেটার ফাওয়াদ আলম। কিন্তু ফাওয়াদ এই মুহূর্তে আলোচনায় তাঁর বিরুদ্ধে ড্রেসিং রুমের জানালার কাচ ভাঙার অভিযোগ ওঠায়। ফাওয়াদ অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকারই করেছেন।

হঠাৎ জানালার ফাওয়াদের বিরুদ্ধে কাঁচ ভাঙার অভিযোগ উঠল কেন? পাকিস্তানি পত্রিকা এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, ল্যাঙ্কাশায়ার লিগ ক্লিথেরোই ও কোলনি ক্লাবের মধ্যকার ম্যাচে আম্পায়ার ফাওয়াদকে ‘টাইম আউট’ ঘোষণা করেছিলেন। রাগে-দুঃখে-আফসোসে ড্রেসিং রুমে ফিরে নিজের ব্যাট ছুড়ে মেরেই নাকি এই কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তানি ব্যাটসম্যান।

ক্রিকেটের ৪০ নম্বর আইনে এই টাইম আউটের কথা বলা আছে। কোনো ব্যাটসম্যান আউট হয়ে ড্রেসিং রুমে ফেরার তিন মিনিটের মধ্যে যদি পরের ব্যাটসম্যান ক্রিজে এসে পৌঁছতে ব্যর্থ হন, তাহলে পরের ব্যাটসম্যানকে ‘টাইম আউট’ ঘোষণা করতে পারেন আম্পায়ার। পাকিস্তানি ক্রিকেটার ফাওয়াদও কোলনি ক্লাবের বিপক্ষে তিন মিনিটের মধ্যে ক্রিজে আসতে ব্যর্থ হয়েছিলেন।

ফাওয়াদের বিপক্ষে অভিযোগটা ওঠে মাঠে উপস্থিত এক দর্শকের টুইটে। তিনি ড্রেসিং রুমের ভাঙা জানালার ছবি পোস্ট করেন টুইটারে। সেখানে লেখেন, ‘টাইম আউট হয়ে ড্রেসিং রুমে ফিরে রাগের মাথায় জানালার কাচ ভেঙেছেন ফাওয়াদ।’

ফাওয়াদ পুরো ব্যাপারটিই অস্বীকার করে বলেছেন, ‘ড্রেসিং রুমের কাচ ভাঙার ব্যাপারটি অনিচ্ছাকৃত। আমি আউট হয়ে ফিরে নিজের কিট ব্যাগের ওপর ব্যাট ছুড়ে ফেলি। সেটার কারণেই হয়তো কাচটা ভেঙেছে।’

বেশ কিছু দিন ধরেই আলোচনার কেন্দ্রে এই বাঁ হাতি ব্যাটসম্যান। সম্প্রতি পাকিস্তান ক্রিকেট দলের ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সফরে দলে সুযোগ পাননি ফাওয়াদ। তাঁর বদলে নেওয়া হয় উসমান সালাউদ্দিনকে।

এই মুহূর্তে ল্যাঙ্কাশায়ার লিগে খেলা একমাত্র পেশাদার ক্রিকেটার ফাওয়াদ। ২০১৭ সালেও এই লিগে খেলে ক্লিথোরাই ক্লাবের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন এই পাকিস্তানি ক্রিকেটার।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here