টানা তৃতীয়বার বিসিবির সভাপতি হলেন নাজমুল হাসান পাপন

0
66
কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায়ে আবারো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। এ নিয়ে তিনি টানা তৃতীয়বারের মতো বিসিবির সভাপতি হলেন। আগামী ৪ বছর তিনি বোর্ড প্রধানের দায়িত্ব পালন করবেন।
বুধবার বিকেলে বিসিবির নব নির্বাচিত পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি পদে নাম ওঠে শুধু নাজমুল হাসানের। পরিচালকদের সর্বসম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হয়েছেন।
নতুন গঠনতন্ত্র অনুযায়ী বিসিবির পরিচালকের সংখ্যা ২৫ জন। জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত দুইজন ছাড়া ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে আসার কথা ২৩ পরিচালকের। কিন্তু ২০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক হয়ে যান নির্বাচনের আগেই। মঙ্গলবার ভোটে নির্বাচিত হন আরো ৩ পরিচালক। পরিচালকদের সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান।
বোর্ড সভা থেকে বের হয়ে নাজমুল হাসান বলেন, ‘গত বোর্ড পরিচালনা পরিষদে যারা ছিলেন তারা এবার বেশিরভাগই এসেছেন। নতুন করে দুজন এসেছেন। সকলের একটাই চাওয়া, উনারা আমাকে বোর্ড সভাপতি পদে দেখতে চান। এমন চাওয়ার পিছনে যুক্তি হচ্ছে, সামনের পথটা আরো কঠিন, আরো চ্যালেঞ্জিং। তাই দায়িত্বটা আমাকেই নিতে হবে। যেহেতু কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না, তাই আমি পুনঃনির্বাচিত হয়েছি।’
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here