ঢাকা ডায়নামাইটসকে ১৫৭ রানের লক্ষ্য দিল খুলনা টাইটান্স

0
114

একদিন বিরতিতে আজ ঢাকা পর্বে মাঠে ফিরেছে বিপিএল। চলতি আসরের ১৩তম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইটান্স ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

দিনের প্রথম ম্যাচে মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে আজ খুলনা টাইটান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। আগে ব্যাট করতে নেমে কার্লোস বাফেটের ফিফটিতে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৬ রান করে খুলনা।

১৫ ওভার শেষ খুলনা টাইটান্সের রান ছিল ৪ উইকেটে ৯৩। শেষদিকে খুলনার হয়ে ঝড় তোলেন ক্যরিবীয় ব্যাটসম্যান কার্লোস ব্রাফেট। শেষ ৫ ওভারে খুলনার ব্যাটসম্যানরা রান তুলেছেন ৬৩।

দলটির হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৬৪ রান করে অপরাজিত ছিলেন ব্রাফেট। ২৯ বল খেলে ৪টি চার ও ৬টি ছক্কা হাঁকান তিনি। এ ছাড়া রাইলো রুশোর ব্যাট থেকে আসে ৩৪ রান। ওপেনিংয়ে নেমে ২৪ রান করে নাজমুল হোসেন শান্ত।

বল হাতে ঢাকার হয়ে আবু হায়দার রনি ২টি উইকেট নেন। এ ছাড়া সুনীল নারিন, মোসাদ্দেক হোসেন ও  সাকিব আল হাসান একটি করে উইকেট নেন।

ঢাকায় নিজেদের শেষ ম্যাচে দাপুটে জয় পেয়েছে ঢাকা ডায়নামাইটস। উড়তে থাকা সিলেট সিক্সার্সের বিপক্ষে দাপুটে জয় পায় সাকিব আল হাসানের দল। শেষ ম্যাচে ব্যাটিং জাদু দেখান দলটির দুই তারকা ব্যাটসমান শহীদ আফ্রিদি ও এভিন লুইস।

অন্যদিকে শেষ ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে জয়ে বেশ ফুরফুরে রয়েছে খুলনা টাইটান্স।এগিয়ে যাওয়ার লড়াইয়ে আজ সেরাটা দেওয়ার প্রত্যাশা থাকবে দু’দলের।

মোহাম্মদ শহীদকে বাদ দিয়ে একজন বাড়তি ব্যাটসম্যান নিয়ে মাঠে নেমেছে ঢাকা। শহীদের পরিবর্তে দলে এসেছেন নাদিফ চৌধুরি। অন্যদিকে খুলনা শিবিরে আজ দুটি পরিবর্তন এসেছে। অখিলা ধনঞ্জয়া ও উইকেট রক্ষক ধীমান ঘোষের জন্য জায়গা ছেড়ে দিতে হয়েছে চ্যাডউইক ওয়ালটন ও মোশারফ হোসেনকে।

ঢাকা ডায়নামাইটস: এভিন লুইস, শহীদ আফ্রিদি, ক্যামেরন দেলপোর্ট, সাকিব আল হাসান, জহুরুল ইসলাম, আবু হায়দার, কাইরন পোলার্ড, সুনীল নারিন, মোসাদ্দেক হোসেন, নাদিফ চৌধুরি, খালেদ আহমেদ।

খুলনা টাইটান্স: নাজমুল হোসেন শান্ত, ধীমান ঘোষ, মাইকেল ক্লিঞ্জার, রিলে রৌশো, মাহমুদউল্লাহ রিয়াদ, কার্লোস ব্রেথওয়েট, জোফরা আর্চার, আরিফুল হক, অখিলা ধনঞ্জয়া, শফিউল ইসলাম, আবু জায়েদ।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here