তারকারা চোটের জন্য দুশ্চিন্তায় পড়েছে কেকেআর শিবির

0
71
তারকারা চোটের জন্য দুশ্চিন্তায় পড়েছে কেকেআর শিবির

আইপিএলের এবারের আসরে ১৯ জনের সংক্ষিপ্ত স্কোয়াড নিয়ে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। টিমটাও হয়েছে বেশ শক্তিশালী। তবে এতে হানা দিয়েছে ইনজুরি। একের পর এক তারকারা চোটের জন্য অনিশ্চিত হয়ে পড়ায় দুশ্চিন্তায় পড়েছে কেকেআর শিবির।

কাঁধের চোটের কারণে আইপিএলে আগেই অনিশ্চিত হয়ে পড়েছিলেন ধ্বংসাত্মক অজি ব্যাটসম্যান ক্রিস লিন।আর এবার সংশয় দেখা দিল দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে নিয়েও। ডোপ টেস্টে পজিটিভ হয়ে এক বছর নির্বাসিত ছিলেন ক্যারিবিয়ান তারকা। তা সত্ত্বেও কেকেআর তাকে রিটেন করার সিদ্ধান্ত নেয়। নির্বাসন পর্ব কাটিয়ে তিনি ক্রিকেটে ফিরেছেন সদ্য। তবে শুরুতেই দু:সংবাদ বয়ে এলো তার জন্য।

পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে মাঠে নেমেছিলেন রাসেল। করাচি কিংসের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এমআরআই স্ক্যানের রিপোর্ট দেখে ডাক্তাররা ৪-৮ সপ্তাহের বিশ্রাম নিতে বলেছেন রাসেলকে। যার অর্থ, পাকিস্তান সুপার লিগের বাকি ম্যাচগুলোতে রাসেলকে দলে পাবে না ইসলামাবাদ।

শুধু পিএসএলেই নয়, রাসেল এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া আইপিএলেও খেলতে পারবেন কিনা, তা নিয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। অন্তত প্রথম দিকের বেশ কিছু ম্যাচে তাকে নাও পেতে পারে নাইট রাইডার্স।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here