দীপিকাকে টেক্কা দিতে প্রিয়াঙ্কার নতুন চাল

0
67
অল্প কিছুদিনের জন্য ভারত ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ডিসেম্বর মাসেই নিজ দেশে ফিরছেন তিনি। নতুন কোন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিনা, সেটি জানা যায়নি। তবে তিনি একটি অ্যাওয়ার্ড শোতে পারফরমেন্স করবেন। এছাড়াও শোনা যাচ্ছে, এই অল্প সময়ের পারফরমেন্সের জন্য ১২ কোটি রুপি চেয়েছেন প্রিয়াঙ্কা।
সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ত্রিশ মিনিটের এই পারফরমেন্সের জন্য এতো পারিশ্রমিক দাবি করছেন হলিউডের ‘বেওয়াচ’ তারকা। বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক গানের তালে নাচবেন তিনি এই অনুষ্ঠানে। এছাড়াও শোনা গেছে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে টেক্কা দিতেই আকাশছোঁয়া দর হাকিয়েছেন প্রিয়াঙ্কা।
‘পদ্মাবতী’ সিনেমায় রানি ‘পদ্মিনী’ চরিত্রে অভিনয় করার জন্য নায়কদের তুলনায় বেশি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা। আর তার সঙ্গে প্রতিযোগিতা করতে প্রিয়াঙ্কা এমন করছেন বলে মন্তব্য করেন অনেকে।
তবে অনেকে এও বলছেন, দীপিকা তিন ঘন্টার ছবির জন্য ১১ থেকে ১২ কোটি রুপি পারিশ্রমিক নিতেই পারেন। কিন্তু প্রিয়াঙ্কা মাত্র ত্রিশ মিনিটের জন্য ১২ কোটি দর হাঁকাতে পারেন না। ফোর্বস ম্যাগাজিনে বিশ্বের ১০০ জন জনপ্রিয় মহিলার তালিকায় নাম রয়েছে প্রিয়াঙ্কার। তালিকায় তার নাম রয়েছে ৯৭ নম্বরে। তাই বলে প্রিয়াঙ্কা এমন ঘটনা ঘটাবেন, তা শুনে হতভম্ব হয়ে পড়েন বলিউডের একাংশ।
সূত্র : টাইমসনাউনিউজ
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here