মঙ্গলবার, মার্চ ২৬, ২০২৪
Home খেলাধুলা ধর্মীয় বিধিনিষেধকে অগ্রাধিকার দিয়ে অ্যালকোহলের বিজ্ঞাপনে অংশ নিতেন না-হাশিম আমলার

ধর্মীয় বিধিনিষেধকে অগ্রাধিকার দিয়ে অ্যালকোহলের বিজ্ঞাপনে অংশ নিতেন না-হাশিম আমলার

দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক হাশিম আমলার মতোই ঝামেলায় পড়লেন পাকিস্তান টি-টোয়েন্টি দলের অধিনায়ক বাবর আজম।

ধর্মীয় বিধিনিষেধকে অগ্রাধিকার দিয়ে অ্যালকোহলের বিজ্ঞাপনে অংশ নিতেন না আমলা। এমনটি জার্সিতেও কোনো মদ কোম্পানির লোগো ছাপতে দিতেন না। এ জন্য পুরো ক্যারিয়ারজুড়েই ম্যাচ ফির নির্দিষ্ট একটি অংশ থেকে বঞ্চিত হচ্ছেন তিনি।

প্রোটিয়া তারকার মতো একই পরিস্থিতির মুখোমুখি বাবর আজম। তিনিও হাশিম আমলার মতোই সিদ্ধান্ত নিয়েছেন, আর কখনই মদ কোম্পানির লোগোসংবলিত জার্সি পরবেন না।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে ইংলিশ কাউন্টি ক্লাব সামারসেটে যোগ দেন বাবর। সেখানেই প্রথম ম্যাচে একটি মদ কোম্পানির লোগোসংবলিত জার্সি পরে মাঠে নামেন তিনি।

এর পরই পাকিস্তানের ক্রিকেটভক্তদের তুমুল সমালোচনায় পড়েন বাবর।

যদিও বাবরের দাবি, তিনি মদ কোম্পানির লোগোসংবলিত জার্সি পরবেন না বলে আগেই পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন সামারসেটকে। তবু তারা এই জার্সি প্রস্তুত করে রেখেছিল তার জন্য।

এবার তীব্র সমালোচনা হজমের পর বাবর আজম কড়া ভাষায় জানিয়ে দিলেন, আমি আর কখনও মদ কোম্পানির লোগোসংবলিত জার্সি পরব না। তাতে যদি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়, তবু হব।

বাবর আজম এই ইচ্ছাকে সম্মান জানিয়েছে সামারসেট। ক্লাবটি নিশ্চিত করেছে, এখন থেকে এই পাক অধিনায়কের জার্সিতে মদ কোম্পনির লোগো থাকবে না।

তথ্যসূত্র: জিও টিভি, টাইমস নাউ নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের উদ্যোগে মিরপুরে ৬ তলা বিশিষ্ট জামে মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোঃ ফরহাদ হোসেন, স্টাফ রিপোর্টার: গতকাল সোমবার ১৮/০৪/২০২২ইং তারিখ ১৬ রমজান মিরপুর জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ উদ্যোগে মিরপুর ২,জি- ব্লকে, ৬ তলা বিশিষ্ট জাতীয় গৃহায়ন জামে...

কার্গো জাহাজের ৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় এমভি রূপসী-৯ কার্গো জাহাজের ৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার নৌ-আদালতের বিচারক স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট...

মঙ্গলবারের মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ – প্রধানমন্ত্রী

মঙ্গলবারের মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। সোমবার রাত ৮ টায় ডা. মুরাদ হাসানকে প্রধানমন্ত্রীর এ সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া...

সেহলী পারভীনের অসাধারণ কবিতা : অভিবাদন

অভিবাদন। সেহলী পারভীন তোমাকে অভিবাদন অপবাদ একদিন তোমার প্রলেপে এই মলিন বদন বিতারিত হয়েছিলো সংসার থেকে নিশ্চিহ্ন হয়েছিলো জন্মগত অধিকার, মায়ের কোল। বোধ হয় অধিকার গুলো অনেকটা মলিন ছিলো তুমি আসার...