ধানবোঝাই ট্রাক উল্টে তিন ধান কাটার শ্রমিক নিহত হয়েছেন।

0
43
ধানবোঝাই ট্রাক উল্টে তিন ধান কাটার শ্রমিক নিহত হয়েছেন।

গোপালগঞ্জের কাশিয়ানীতে ধানবোঝাই ট্রাক উল্টে তিন ধান কাটার শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুজন। অন্যদিকে ময়মনসিংহের নান্দাইলে পিকআপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এবং চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পিকআপের ধাক্কায় একজন করে নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বেলা দুইটা থেকে বিকেল পাঁচটার মধ্যে দুর্ঘটনা তিনটি ঘটেছে বলে জানা গেছে। প্রথম আলোর প্রতিনিধি ও সংবাদদাতারা প্রত্যক্ষদর্শী ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলে এসব খবর পাঠিয়েছেন।

গোপালগঞ্জ: বেলা দুইটার দিকে কাশিয়ানী উপজেলার সাতাশিয়া এলাকায় ধানবোঝাই ট্রাক উল্টে তিন ধান কাটা শ্রমিক নিহত হন। নিহত ব্যক্তিরা হলেন রবীন্দ্রনাথ সরকার (৫০), মানবেন্দ্র সরকার (৪৮) ও বিকাশ মণ্ডল (৪৫)। তাঁরা সবাই সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বাসিন্দা।

কাশিয়ানী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, ‘চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি সড়কের পাশে খালের পানিতে পড়ে যায়। এ সময় ট্রাক ও ধানের চাপায় তিন শ্রমিক ঘটনাস্থলেই মারা যান। আহত দুই শ্রমিককে স্থানীয় লোকজন উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।’

ময়মনসিংহ: বেলা সাড়ে তিনটার দিকে নান্দাইল উপজেলার ফুলবাড়ীয়া এলাকায় পিকআপ ভ্যান ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহত ও নারী-শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। তাঁরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন।
নিহত ব্যক্তির নাম মো. সবুজ মিয়া (৩৬)। এ ঘটনায় তাঁর শিশুকন্যা লামিয়া (৪) ও স্ত্রী মদিনা খাতুনও (২৮) আহত হয়েছেন। সবুজ মিয়ার বাড়ি উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের ফুলবাড়ীয়া চকপাড়া গ্রামে।
আহত অন্য তিনজনের একজন স্থানীয় বানাইল গ্রামের আবদুল মান্নানের স্ত্রী স্বপ্না (২৬)। অন্য দুজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মুখোমুখি সংঘর্ষে পিকআপটি সড়কের পাশে পুকুরে পড়ে যায়। আর ইজিবাইকটি দুই টুকরো হয়ে যাত্রীরা সবাই সড়কে ছিটকে পড়েন। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা মামলা করতে থানায় এসেছেন।

চুয়াডাঙ্গা: বিকেল পাঁচটার দিকে আলমডাঙ্গা উপজেলার কায়েতপাড়া বাজারে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত হন বৃদ্ধ ইদ্রিস আলী (৬০)। নিহত ব্যক্তির বাড়ি পার্শ্ববর্তী রামদিয়া গ্রামে।
প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, ইদ্রিস আলী বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে কায়েতপাড়া বাজারে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পর পিকআপসহ চালক পালিয়ে গেছেন। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here