নতুন পরিচয়ে জনপ্রিয় অভিনেতা সালমান খান।

0
165
নতুন পরিচয়ে জনপ্রিয় অভিনেতা সালমান খান।
নতুন পরিচয়ে নিজেকে হাজির করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। আগে অভিনয় ‍ও সিনেমা প্রযোজনার পাশাপাশি গানও গেয়েছেন ভাইজান। এবার রেস-থ্রি সিনেমার জন্য গান লিখে গীতিকার হিসেবে নাম লেখালেন তিনি।
গতকাল শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে সালমানের লেখা ‘সেলফিশ’ শিরনামের গানটি। গানে কণ্ঠ দিয়েছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম ও সালমানের কথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুর। রেস ফ্র্যাঞ্চাইজির আগের সিনেমাগুলোতে ‘পেহলে নজর’ ও ‘বেইন্তেহান’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন আতিফ। তবে ইউলিয়ার এবারই প্রথম।
গানটি নিয়ে সালমান খান বলেন, ‘ক্রিয়েটিভ টিমের সঙ্গে গান নিয়ে আলোচনার সময় সিনেমার গল্পের সঙ্গে মিল রেখে আমি কয়েকটি লাইন লেখি। সংগীত পরিচালক বিশাল এটি শুনে খুবই উচ্ছ্বসিত হন। তিনি জানান, এর সুর তৈরি করবেন। আমি বলেছিলাম, কিন্তু এটি তো আমাদের কথোপকথন, কোনো গানের কথা নয়।’
রেমো ডিসুজার পরিচালনায় সালমান খানের নতুন সিনেমা ‘রেস থ্রি’ মুক্তি পাচ্ছে আগামী ১৫ জুন। গত ১৫ মে প্রকাশিত হয় সিনেমাটির ট্রেলার। এখন পর্যন্ত মিনেমাটির ট্রেলার দেখে ফেলেছেন প্রায় ৩ কোটি ১৭লাখের বেশি দর্শক।
রেস-থ্রি সিনেমায় সালমান খান ছাড়া আরো অভিনয় করছেন অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা প্রমুখ।
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here