নরসিংদীতে স্বামীর হাতে অন্ধ স্ত্রী ও মেয়ে খুন

0
67

নরসিংদীতে স্বামীর হাতে স্ত্রী ও মেয়ে খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১১টায় শহরের ঘোড়াদিয়া এলাকার একটি ভাড়া বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে। নিহতরা হলেন, জেলার রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়নের গাজীপুরা গ্রামের কবির হোসেনের স্ত্রী রাজিয়া বেগম (৩০) ও তাঁর মেয়ে সাদিয়া বেগম (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজিয়া বেগম অন্ধ। তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন। আর স্বামী কবির হোসেন একজন রিক্সা চালক। মাদকাসক্ত কবির হোসেন টাকার জন্য অন্ধ রাজিয়া বেগমকে প্রায়ই নির্যাতন করতো।

মঙ্গলবার সকাল থেকে ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। তাঁরা ঘরের ভেতর ঢুকে মেঝেতে রাজিয়া বেগম ও বিছানায় মেয়ে সাদিয়া বেগমের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক তাপস চন্দ্র জানান, নিহতদের গলায় হাতের ছাপ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এই মা-মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। পুলিশ ঘাতক স্বামীকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here