নিখোঁজের সাত মাস পর ব্যবসায়ীর তিন টুকরা লাশ উদ্ধার

0
41

নিখোঁজের সাত মাস পর ঢাকার আশুলিয়ায় একটি বাগান বাড়ি থেকে মাটিতে পুতে রাখা এক ব্যবসায়ীর তিন টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সাভার নবীনগর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব- ৪ এবং আশুলিয়া থানা পুলিশ পাথালিয়া ইউনিয়নের উত্তর রোয়ালিয়া গ্রামের  আয়নাল হকের  বাগান বাড়ি থেকে ওই ইট বালু ব্যবসায়ীর লাশ উদ্ধার করে।

নিহত ব্যবসায়ীর নাম বিল্লাল হোসেন (৫০)। তার গ্রামের বাড়ী মানিকগঞ্জের সিংগাইরের বরুন্ডি গ্রামে। তিনি ধামরাইয়ের বাথুলিতে ইট বালুর ব্যবসা করতেন।

সাভার নবীনগর র‌্যাব- ৪ এর কোম্পানি কমান্ডার আব্দুল হাকিম জানান, গত ১৩ এপ্রিল ধামরাইর বাথুলী থেকে ইটবালু ব্যবসায়ী বিল্লাল হোসেন নিখোঁজ হন। এ ঘটনায়  বিল্লাল হোসেনের স্ত্রী রোকেয়া বেগম ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেন। কিন্তু কয়েক মাস অতিবাহিত হলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

তিনি জানান, অবশেষে রোকেয়া বেগম র‌্যাব ৪ এর কাছে একটি লিখিত অভিযোগ করেন। এরপর র‌্যাব বিভিন্ন তথ্যের মাধ্যমে সাভারের লালটেক এলাকা থেকে ঘটনার মূলহোতা ওই বাগান বাড়ির কেয়ারটেকার নাছির উদ্দিন দিপু ও মুর্শিদা আক্তারকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিত্বে বৃহস্পতিবার দুপুরে র‌্যাব ওই বাগান বাড়ির ভিতর থেকে মাটি খুড়ে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, নাছির উদ্দিন ও মুর্শিদা আক্তার সুকৌশলে ব্যবসায়ী বিল্লাল হোসেনকে বাসায় ডেকে এনে কুপিয়ে তিন টুকরা করে লাশ মাটির নিচে পুতে রাখেন।

তবে কি কারণে ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম।

নিহত ওই ব্যবসায়ী মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার বরুন্ডি এলাকার মৃত গাহের আলী। তার দুই ছেলে এক মেয়ে রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here