নিধারিত সময়ে বিপিএল’র টিকিট বিক্রয় না হওয়ায় হট্টগোল, তিনজন আহত

0
157

বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল’র টিকিট আজ সকাল ১০টা  বিক্রয় শুরু হওয়ার কথা ছিল।  কিন্তু নিধারিত সময়ে শুরু হয়নি।  ভোর থেকে হাজার হাজার ক্রিকেটপ্রেমীরা সিলেট জেলা স্টেডিয়ামে জড় হয়েছেন।  বৃহস্পতিবার ১০টা ৫০ মিনিটেও টিকেট বিক্রি শুরু না হওয়ায় তারা বিক্ষুব্ধ হয়ে হট্টগোল শুরু করেন।   এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে চাইলে তারা ইটপাটকেল শুরু করে।   এতে তিনজন আহত হন।  এর কিছুক্ষণ পরে টিকিট বিক্রয় শুরু হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিপিএল’র টিকেটের জন্য গত রাত থেকেই জেলা স্টেডিয়ামে ক্রিকেটপ্রেমীরা ভিড় করেন।   সকাল হতে নারী-পুরুষ টিকেট প্রত্যাশীদের লাইন দীর্ঘ হতে থাকে। কিন্তু টিকিট বিক্রির সাথে সংশ্লিষ্টরা অনিয়মের আশ্রয় নেন বলে অভিযোগ উঠে। এতে লাইনে দাঁড়ানোর টিকিট প্রত্যাশীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন।

এসময় তারা কাউন্টার লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ চালায়। দর্শকরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পুলিশের লাঠিচার্জে টিকিট প্রত্যাশী তিনজন আহত হন।

সিলেট কোতোয়ালী থানার ওসি গৌসুল হোসেন জানান, দর্শকরা বিশৃঙ্খলা শুরু করলে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।   এখন ৭ ও ৮ নভেম্বরের টিকিট বিক্রি করা হচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার থেকে সিলেট জেলা স্টেডিয়ামে বিপিএল’র টিকিট বিক্রি শুরু হয়। প্রথম দিন থেকেই টিকিট বিক্রিতে অনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগ রয়েছে কাউন্টারে বিক্রি না করে বিপিএল সংশ্লিষ্ট কর্মকর্তারা কালোবাজারে টিকিট বিক্রি করে দেন। মঙ্গলবার দুপুর থেকে ফেসবুকের বিভিন্ন পেজ ও গ্রুপে পোস্ট দিয়ে ২০০ টাকার টিকিট ১২০০ থেকে ১৬০০ টাকায় বিক্রি করতেও দেখা গেছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here