প্রতারকের খপ্পরে পড়ে সর্বশান্ত হয়েছেন মোস্তফা কামাল

0
53
প্রতারকের খপ্পরে পড়ে সর্বশান্ত হয়েছেন মোস্তফা কামাল

এম এ খালেকুর খালেক নামে এক প্রতারকের খপ্পরে পড়ে সর্বশান্ত হয়েছেন মোস্তফা কামাল নামে এক ব্যবসায়ী। প্রায় আড়াই কোটি টাকা হারিয়ে তিনি এখন দ্বারে দ্বারে ঘুরছেন।

চুক্তির শর্ত অনুযায়ী তিনি নিয়মিত কিস্তির মাধ্যমে পিএফআই প্রোপার্টিস লিমিটেডের কর্নধার এম এ খালেকুরকে ২ কোটি ২৯ লাখ টাকা পরিশোধ করেন।

কিন্তু নির্ধারিত সময় পার হয়ে গেলেও তাকে ফ্ল্যাট বুঝিয়ে। পরে খুঁজ নিয়ে জানতে পারেন, ফ্ল্যাটের নির্মাণ কাজই শেষ হয়নি।

মোস্তফা কামাল জানান, টাকা পরিশোধের দুই বছরের মধ্যেও ফ্ল্যাটের কাজ শেষ না হওয়ায় তিনি টাকা ফেরত চান। এ কারণে সন্ত্রসী দিয়ে তাকে হত্যার হুমকি দেন খালেকুর।

বিষয়টি নিয়ে ২০১৭ সালের ১৫ জুন আদালতে মামলা করেন মোস্তফা কামাল। এতে পিএফআই প্রোপার্টিসের চেয়ারম্যান এমএ খালেকুর, প্রতিষ্ঠানটির এসিস্টেন্ট সেলস& ম্যানেজার এনএম আবু সুফিয়ান, হেড অফ সেলস জেএম হেলালউদ্দিন ও চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার আসাদ আর খানকে আসামি করা হয়।

আদালত আসামিদের বিরুদ্ধে ২০১৭ সালের ৬ সেপ্টেম্বার গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এ প্রেক্ষিতে খালেকুর আদালতে গিয়ে ক্ষমা চেয়ে ৬ মাসের মধ্যে সমুদয় অর্থ ফেরত দেয়ার অঙ্গীকার করে জামিন নেন।

কিন্তু জামিন পেয়েই আবারও প্রতারণার আশ্রয় নেন খালেকুর। তিনি উচ্চ আদালতে গিয়ে সিএমএম আদালতে তার বিরুদ্ধে দায়ের করা ওই প্রতারণার মামলা মিথ্যা দাবি করে প্রত্যাহার করার আবেদন করেন।

মোস্তফা কামালের অভিযোগ, এমএ খালেকুর তার পরিবারের অন্য সদস্যদের এরই মধ্যে কানাডা পাঠিয়ে দিয়েছেন। সুযোগ বুঝে তিনি এবং তার প্রতিষ্ঠানের কর্মকর্তারা পালিয়ে যেতে পারেন।

অভিযোগের বিষয়ে জানতে এমএ খালেকুরকে একাধিকবার ফোন হলেও তিনি তা রিসিভ করেননি। এমনকি তার মোবাইলে এসএমএস পাঠিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here