ফোন চুরির অভিযোগে শিশুকে অমানুষিক নির্যাতন

0
57

বরিশালের মুলাদী উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগে শাওন নামে ১৩ বছরের এক শিশুকে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন বরিশালের উপ-পরিচালক সোহেল সরদার বাদী হয়ে মুলাদী থানায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এর আগে বুধবার রাতে ঘটনার সঙ্গে জড়িত সবুজ ও মহসিন নামে ২ জনকে আটক করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, ২১ অক্টোবর উপজেলার চর শফিপুর গ্রামের সমিতির হাট এলাকায় মোবাইল চুরির অভিযোগে ওই শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন চালানো হয়। ওই সময় নির্যাতনের দৃশ্যটি সেখানে উপস্থিত কেউ একজন মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করে। যে ভিডিওতে বিভিন্ন বয়সের ২৫-৩০ জন মানুষের উপস্থিতিতে জনৈক ব্যক্তি শিশুটিকে পেটাচ্ছে ও শিশুটি চিৎকার করছে বলে দেখা গেছে। এই ভিডিওটি বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন বরিশালের উপ-পরিচালকের হাতে পৌঁছালে তিনি বরিশালের পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করেন।

পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম খবর পেয়ে মুলাদী থানার ওসিকে দ্রম্নত ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। ফলে বুধবার রাতে সবুজ ও মহসিন নামে দুজনকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিউর রহমান জানান, শিশু নির্যাতনের ঘটনায় সোহেল সরদার একটি মামলা করেছেন। অপর দিকে থানা পুলিশ ইতোমধ্যে দুজনকে আটক করেছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here