বজ্রপাতে দুই নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন সাতজন।

0
29
হাওরে মাছ শিকার করতে গিয়ে দুজন জেলে মারা গেছেন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বজ্রপাতে দুই নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন সাতজন। আজ সোমবার উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের গমুনতলী গ্রামে এ ঘটনা।

মৃত নারীরা হলেন জ্যোৎস্না রানী মণ্ডল (৪৫) ও জান্নাতুনেচ্ছা (৩৫)। আহত ব্যক্তিরা হলেন জানু বিবি (৩৪), ফসবাসী বরকন্দাজ (৪০), রহিমা খাতুন (২৮), আনিসুর রহমান গাজী (৩২), কুলসুম বিবি গাজী (২৮), আনোয়ারা খাতুন (৩২) ও ঝর্না বেগম (৩৩)। তাঁরা সবাই কৃষিশ্রমিক। তাঁদের বাড়ি শ্যামনগর উপজেলার গমুনতলী গ্রামে ।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সকাল আটটা দিকে গমুনতলী গ্রামের মিজান সরদারে চিংড়িঘেরে শ্রমিকের কাজ করছিলেন সবাই। সকাল নয়টার দিক থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছিল। শ্রমিকেরা বৃষ্টি উপেক্ষা করে কাজ করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ করে বিকট শব্দ করে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন সাতজন। আহত ব্যক্তিদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুফ চৌধুরী জানান, আহত সাতজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বজ্রপাতে দুজন মারা যাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবদুল মান্নান আলী বলেন, আহত ব্যক্তিদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here