বর্তমানে পুলিশ প্রশাসনে প্রতিটা ক্ষেত্রে ছাত্রলীগের নেতাকর্মী দিয়ে দেশ পরিচালনা করেছেন এই সরকার : মাহমুদুর রহমান

0
22
বর্তমানে পুলিশ প্রশাসনে প্রতিটা ক্ষেত্রে ছাত্রলীগের নেতাকর্মী দিয়ে দেশ পরিচালনা করেছেন এই সরকার : মাহমুদুর রহমান

মোশারফ ভূইয়া পলাশ, পাহারতলী থানা, চট্টগ্রাম।
আমাকে ৩৮ দিনের রিমানড দেয়া হয়েছিল। সেখানে যতজন দায়িত্বরত পুলিশ এসেছিলেন তারা সবাই কোন না কোন কলেজ এবং ভার্সিটির ছাত্রলীগ নেতাকর্মী। বর্তমানে পুলিশ প্রশাসনে প্রতিটা ক্ষেত্রে ছাত্রলীগের নেতাকর্মীরা, তাদের দিয়ে দেশ পরিচালনা করেছেন এই সরকার। গতরাতে “আমার দেশ” পাঠক ফোরাম সৌদিআরব “পাঠক মেলা’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান কারা নির্যাতনের কথা তুলে ধরতে গিয়ে এই কথা বলেন।

তিনি আরো বলেন, আমি টিউলিপ সিদ্দিকীর একটি কথা নিয়ে কথা বলাতে আমার বিরুদ্ধে ১৮টি মামলা নিয়ে আমি দেশে ফিরে যাচ্ছি, আমি যতটুকু বুঝতে পারছি তাতে বুঝা যায় আমাকে এয়ারপোর্ট থেকে গ্রেফতার করা হতে পারে। এমন পরিস্থিতি জেনেও মানসিকভাবে খুব শক্ত ও প্রস্তুতি নিয়ে আমি ফিরে যাচ্ছি।

আলোচনায় আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান তার নানা দু:খ দুর্দশার কথা তুলে ধরে বলেন, আমি সবসময় সত্যের জন্য লড়াই লড়ে যাব।

জেদ্দার লিমার ইন্টারন্যাশনালে হোটেলে আয়োজিত “পাঠক মেলা” অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দ সেলিম রেজা। সিআইপি কেফায়েতুল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আহাম্মেদ আলী মুকিব, আরেক জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও পঞ্চিমাঞল বিএনপির প্রধান উপদেষ্ট আলহাজ্ব আব্দুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here