বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন যাত্রী নিহত হয়েছেন।

0
43
বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন যাত্রী নিহত হয়েছেন।

রংপুরের কাউনিয়া উপজেলার হলদিবাড়ি এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন যাত্রী নিহত হয়েছেন। রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের রেলগেটের কাছাকাছি এলাকায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। কাউনিয়া থানার পরিদর্শক (এসআই) আবদুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত ব্যক্তিরা হলেন রংপুরের গঙ্গাচড়া উপজেলার চরমরনিয়া গ্রামের আবুল কালাম (২২), একই এলাকার সোলাইমান (২০) ও জামালপুরের চর শিশুয়া ইসলামপুর গ্রামের আবদুস সাত্তার প্রামাণিক (৭২)।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ট্রেন ধরার জন্য মোটরসাইকেলে করে স্টেশনে যাচ্ছিলেন তিনজন। আবদুস সাত্তার প্রামাণিক জামালপুর যেতে চেয়েছিলেন। তিনি সম্পর্কে আবুল কালাম ও সোলাইমানের দাদা। তাঁকে মোটরসাইকেলে করে নিয়ে দুই চাচাতো ভাই রংপুরের কাউনিয়া স্টেশনে আসছিলেন। পথে রংপুরে ঈদের যাত্রী নামিয়ে ঢাকায় ফিরতে থাকা একটি খালি বাস তাঁদের চাপা দেয়। ঘটনাস্থলেই মারা গেছেন তিনজন।

পুলিশের ভাষ্য, আজ সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা-ভালুকা-ময়মনসিংহগামী মায়মুনা এক্সক্লুসিভ নামের একটি মিনিবাস (ঢাকা মেট্রো-ব ১৫-০৭৩৯) কুড়িগ্রামে যাত্রী নিয়ে এসেছিল। কুড়িগ্রাম থেকে বাসটি ঢাকার দিকে ফেরার পথে মোটরসাইকেলটিকে চাপা দেয়। বাসটির চালক সুজনকে আটক করেছে স্থানীয় লোকজন। এ ঘটনার পর ওই এলাকায় ঘণ্টা খানেক সব ধরনের যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাশ কাউনিয়া পুলিশের হেফাজতে রয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here