বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী মারা গেছে।

0
94
বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী মারা গেছে।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী মারা গেছে। আজ শনিবার সকাল সাতটার দিকে উপজেলার মালিহাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলো আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও একই এলাকার লুক্কু মিয়ার ছেলে অটোরিকশার চালক সাইদুল মিয়া (১৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মালিহাতা বাজার এলাকায় সরাইল বিশ্বরোডগামী সিএনজিচালিত একটি অটোরিকশাকে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। অটোরিকশার যাত্রী নসর মিয়ার মৃত্যু ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাসটি নিয়ে চালক দ্রুত পালিয়ে যান। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় চালক সাইদুল ও আরমানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সকাল সাড়ে আটটার দিকে আরমানকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাইদুলকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যায়।

নিহত অটোরিকশাচালকের মা স্বপ্নাহার বেগম জানান, সকালে সাহ্রি খাওয়ার পর সাইদুল অটোরিকশায় গ্যাস নেওয়ার জন্য বিশ্বরোডের দিকে যান। এ সময় সাইদুলের বন্ধু নসর মিয়া ও আরমানও তাঁর সঙ্গে গিয়েছিল।

সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার বলেন, পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় নিহত তিনজনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি পালিয়ে যাওয়ায় চালক ও সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here