বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত প্রধানমন্ত্রী

0
135

তিন সপ্তাহের সফর শেষে দেশে ফিরে বিমানবন্দরে ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল সাড়ে নয়টায় হযরত শাহজালাল (রা.) বিমানবন্দরে অবতরণের পর তাকে শুভেচ্ছা জানান বিভিন্ন মন্ত্রীপরিষদের সদস্যবৃন্দ, আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দসহ বিশিষ্ট নাগরিকরা।

বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়ার জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়ার জন্য বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল নেমেছে। রাস্তার দুপাশে হাজার হাজার নেতাকর্মী শৃংখলাবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন।

সকাল সাড়ে ৬টার পর থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন স্পটে জড়ো হতে শুরু করেন। তারা বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে মুখে স্লোগান তুলে নেত্রীকে শুভেচ্ছা জানান।

জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১৬ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই দীর্ঘ সফরে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান করেন।

পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ সভায় যোগদান ছাড়াও বেশ কয়েকটি দেশের সরকার ও রাষ্ট্রপ্রধানের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন।

সাধারণ অধিবেশনে যোগদান শেষে ২২ সেপ্টেম্বর নিউইয়র্ক থেকে ভার্জিনিয়া যান তিনি। সেখানে যাওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ২৬ সেপ্টেম্বর স্থানীয় একটি হাসপাতালে তার পিত্তথলিতে অস্ত্রোপচার হয়। বুধবার ভার্জিনিয়া থেকে লন্ডন পৌঁছেন প্রধানমন্ত্রী।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here