ভাইব্রেন্ট’ নাম নিয়ে জুতার ব্যবসায় যাত্রা শুরু

0
70
ভাইব্রেন্ট’ নাম নিয়ে জুতার ব্যবসায় যাত্রা শুরু

ভাইব্রেন্ট’ নাম নিয়ে জুতার ব্যবসায় যাত্রা শুরু করেছে দেশীয় শিল্পগোষ্ঠী ইউএস-বাংলা গ্রুপ। ঢাকার মালিবাগের মৌচাকে গতকাল বৃহস্পতিবার বিকেলে এ ব্র্যান্ডের প্রথম বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

এর মাধ্যমে ইউএস-বাংলা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যারেরও যাত্রা শুরু হলো।

প্রথম শোরুম উদ্বোধন উপলক্ষে বিশেষ সুযোগ হিসেবে ভাইব্রেন্টের সব পণ্যের ওপর ১৫ শতাংশ মূল্য ছাড় ঘোষণা করা হয়েছে।

নতুন এ বিক্রয়কেন্দ্রটি উদ্বোধন করেন ইউএস-বাংলা ফুটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবদুল্লাহ আল মোসাদ্দেক। তিনি বলেন, দেশের মানুষের আধুনিক ও মননশীল চিন্তার সঙ্গে সামঞ্জস্য রেখেই ভাইব্রেন্ট কাজ করছে। ভাইব্রেন্ট পণ্যের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।

ইউএস-বাংলা গ্রুপের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪০ মৌচাক, মালিবাগ, ঢাকায় ভাইব্রেন্টের প্রথম শো-রুমে প্রাথমিকভাবে প্রায় ৫০০ মডেলের জুতা কিনতে পাওয়া যাবে। পুরুষ, মহিলা ও শিশু সবার জন্যই রয়েছে এখানে নিত্য নতুন নকশার জুতা। খুব শিগগির ঢাকার গুলশান, রামপুরা ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু হবে। সেই সঙ্গে সারা দেশের জেলা শহরে ধারাবাহিকভাবে ভাইব্রেন্টের শো-রুম খোলা হবে।

ইউএস-বাংলা ফুটওয়্যার বলছে, চলতি বছরের মধ্যে সারা দেশে প্রায় ১০ টি আউটলেটে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে। প্রত্যেকটি আউটলেটেই নগদ টাকার পাশাপাশি ভিসা ও মাস্টার কার্ড দিয়ে জুতা কেনা যাবে। এ ছাড়া খুব শিগগির অনলাইনে ভাইব্রেন্টের জুতা কেনার সুবিধা চালু করা হবে।

প্রথম শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহবুবুর রহমান ঢালী, ইউএসবি এক্সপ্রেসের পরিচালক নাজনীন সুলতানা, ইউএস-বাংলা এয়ারলাইনসের ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদসহ ইউএস-বাংলা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here