ভারতে ৪ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনল সহপাঠী

0
84
ভারতে ৪ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনল সহপাঠী

সহপাঠীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। যদিও মেডিকেল পরীক্ষার পর জানা গেছে ধর্ষণ নয়, তাকে যৌন হেনস্তা করা হয়েছে। বলতে পারেন, যেখানে প্রতিদিনই কোথাও না কোথাও ধর্ষণের ঘটনা ঘটছে সেখানে এ আবার এমনকি ঘটনা। কিন্তু ঘটনাটি চাঞ্চল্য ছড়িয়েছে অন্য কারণে। কারণ যে ছাত্রের বিরুদ্ধে সহপাঠীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার বয়স মাত্র ৪ বছর!

জি নিউজের খবর, ঘটনাটি দিল্লির দ্বারকার একটি স্কুলের। গত শুক্রবার স্কুল থেকে বাড়ি ফেরার পরই কান্নায় ভেঙে পড়ে দ্বারকার একটি বেসরকারি স্কুলের ৪ বছরের এক ছাত্রী। অনেক জিজ্ঞাসার পরও প্রথমে মুখ খোলেনি ওই পড়ুয়া। কিন্তু, পরদিন বাবা-মাকে পুরো ঘটনা খুলে বলতেই প্রকাশ্যে আসে বিষয়টি।

ওই ছাত্রীর বাবা-মায়ের অভিযোগ, স্কুল চলাকালীন প্রথমে ওই ছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে যায় তার সহপাঠী।

এরপর তাকে ধর্ষণ করা হয়। চলতি সপ্তাহে ঘটনা প্রকাশ্যে আসতেই হুলুস্থুল পড়ে যায়। স্কুল চলাকালীন সবার নজর এড়িয়ে কীভাবে ওই ঘটনা ঘটল, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে দ্বারকা থানার পুলিশ। পাশাপাশি স্কুল কর্তৃপক্ষ ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে।

তবে ওই ছাত্রীর মায়ের অভিযোগ, মেয়ের কথা শুনে শনিবার রাতে বিষয়টি নিয়ে তিনি স্কুলের এক শিক্ষককে জানিয়েছিলেন। কিন্তু, বিষয়টিতে প্রথমে গুরুত্ব দিতে নারাজ হয়নি স্কুল কর্তৃপক্ষ। পরে জানানো হয়, সোমবার স্কুলে হাজির হয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হোক। যা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে ওই ছাত্রীর পরিবার।

জানা যাচ্ছে, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন, তাকে যৌন হেনস্থা করা হয়েছে। যদিও অভিযুক্ত ছাত্রের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here