মনে রাখতে হবে মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

0
18
মনে রাখতে হবে মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

মনোনয়ন যে কেউ চাইতে পারেন। তবে এটা নিয়ে কোনো অসুস্থ রাজনীতিতে লিপ্ত হওয়া যাবে না। জনপ্রিয়তা যার বেশি আমরা তাকেই মনোনয়ন দেব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার রাজধানীর চকবাজার থানা আওয়ামী লীগ আয়োজিত প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। এসময় তিনি বলেন, সামনে নির্বাচন, দেশ রক্ষার নির্বাচন। মনে রাখতে হবে মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

মনোনয়নের নামে অসুস্থ প্রতিযোগিতায় কেউ লিপ্ত হলে তার খবর আছে বলে দলীয় কর্মীদের হুঁশিয়ার করে তিনি বলেন, কোনো দখলবাজ, চাঁদাবাজ আগামী নির্বাচনে নৌকার টিকিট পাবেন না। এখন যারা মনোনয়ন দৌড়-ঝাঁপে আছেন তাদের জনগণের সঙ্গে সম্পর্ক থাকতে হবে। কোনো প্রকার অসুস্থ রাজনীতিতে লিপ্ত হওয়া যাবে না। একজন অন্যজনের ওপর কাঁদা ছুড়বেন না। দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশ রক্ষায়, দেশের স্বাধীনতা রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বলেন, রাজনীতির মানবিক মূল্যবোধ নষ্ট করেছে বিএনপি। এর আগে মানবিক মূল্যবোধ ছিলো, খালেদা জিয়া কোনো বিপদে পড়লে চলে যেতেন শেখ হাসিনা। কুমিল্লার হাসপাতালে ভর্তি হলেন খালেদা জিয়া, শেখ হাসিনাসহ আওয়ামী লীগ কর্মীরা দেখতে গিয়েছেন। খালেদার সন্তান মারা যাওয়ায় দেখতে গেলেন প্রধানমন্ত্রী। কিন্তু খালেদা জিয়া প্রধানমন্ত্রীর সঙ্গে কি আচরণ করেছেন দেশবাসী জানে। তারাই রাজনীতির মানবিক মূল্যবোধ নষ্ট করেছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here