মাদকের বিরুদ্ধে যে ‘যুদ্ধ’ তা সফল করতে হবে।

0
55
মাদকের বিরুদ্ধে যে ‘যুদ্ধ’ তা সফল করতে হবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, রমজানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশকে সর্বাত্মক চেষ্টা চালাতে হবে। প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে যে ‘যুদ্ধ’ তা সফল করতে হবে।

বৃহস্পতিবার চাঁদপুর জেলা পুলিশ লাইনে পুলিশ বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন মায়া।

পুলিশ সুপার শামছুন্নাহারের সভাপতিত্বে এ সময় মন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়তে সকলের সম্মিলিতভাবে প্রচেষ্টা চালাতে হবে। তিনি বলেন, বাল্যবিবাহ প্রতিরোধে পুলিশ বাহিনীর সদস্যগণ সরকারি কর্মকর্তাদের সঙ্গে সম্মিলিতভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

চাঁদপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অন্য যে কোনো সময়ের চেয়ে ভালো মন্তব্য করে মন্ত্রী বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে। নদী কেন্দ্রিক আইন শৃঙ্খলার পরিপন্থী যে কোনো কাজ কঠোর হস্তে দমনসহ রমজানে ট্রাফিক সিস্টেম সচল রেখে জনদুর্ভোগ কমাতে আন্তরিকভাবে কাজ করতে হবে। মন্ত্রী পরে পুলিশ বাহিনী সদস্যদের সঙ্গে ইফতারে যোগ দেন।

সংসদ সদস্য মহিউদ্দিন খান আলমগীর, সংসদ সদস্য ডা. দীপু মনি, সাংসদ শামসুল হক ভূঁইয়া, সাংসদ নুরজাহান বেগম, আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমানগণি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নইম দুলাল পাটোয়ারী, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত নন্দী রায়সহ বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তাগণ ছাড়াও স্থানীয় জন প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here