মাফিয়া বসের কন্যার সঙ্গে পুলিশ কর্মকর্তার প্রেম

0
71

সিসিলির এক মাফিয়া বসের কন্যার সঙ্গে পুলিশ কর্মকর্তার প্রেমের সম্পর্ক নিয়ে নাটকীয় ঘটনা ঘটেছে। মাফিয়া তার গ্রেফতারের জন্য মেয়েকে সন্দেহ করে তাকে হত্যার জন্য নিজ ছেলেকে নিয়োগ দিয়েছিলেন। এএফপি জানায়, ইতালির সিসিলির মাফিয়া বস পিনো স্কাডুটো অভিযোগ করতে থাকেন যে তার মেয়ের সঙ্গে দেশটির একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তার মন দেয়ানেয়ার কারণেই তাকে গ্রেফতার হতে হয়েছিল। তাই নিজের মেয়েটিকেই দুনিয়া থেকে সরিয়ে দেয়ার সিদ্ধান্ত নেন তিনি। জেলে থেকেই নিজের ছেলেকে দেন এ দায়িত্ব। কিন্তু ছেলে তাতে রাজি হয়নি।

তদন্তকারীরা জানান, মেয়েকে একটি বিশেষ উপহার দেয়ার কথা বলে ছেলেকে জেলখানায় আনেন পিনো। এরপর ছেলেকে তিনি বলেন, ‘তোমার বোনই হল গুপ্তচর’। আরেকটি হত্যা মামলার আসামি ছেলের জবাব, ‘আমি এটা করতে চাই না। তুমি যদি তাকে খুন করতেই চাও তবে নিজেই কর। আমি এ সমস্যায় জড়াতে চাই না। তাছাড়া আমার বয়সও ৩০ বছর।’

ছেলের কাছ থেকে আশানুরূপ সাড়া না পেয়ে এবার সত্যিই আরেক খুনির শরণাপন্ন হন পিনো। কিন্তু সেও তাকে নাকচ করে দেন এই বলে যে ‘এটা পারিবারিক বিরোধ। এতে আমার নাক গলানো ঠিক হবে না।’ গত এপ্রিলে জেল থেকে মুক্তি পেয়েছিল পিনো।

পুলিশ তাদের কথোপকথন রেকর্ড করার পর তাকে ফের গ্রেফতার করা হয়। ইতালির পররাষ্ট্রমন্ত্রী অ্যাঞ্জেলিনো আলফানো সোমবার সাংবাদিকদের বলেন, ‘আজ আমরা এমন একজন গডফাদারকে গ্রেফতার করেছি যে তার মেয়ে পুলিশের মেজরের সঙ্গে প্রেম করেছে বলে তাকে খুন করতে চেয়েছিল।’ পিনোকে তার ১৫ সাঙ্গোপাঙ্গসহ গ্রেফতার করা হয়েছে। তারা স্থানীয় ব্যবসায়ীদের ওপর চাঁদাবাজি করত।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here