শাওন হত্যার ঘটনায় ২০ দিন পর একটি মামলা দায়ের করেছে

0
58
শাওন হত্যার ঘটনায় ২০ দিন পর একটি মামলা দায়ের করেছে

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি চাঞ্চল্যকর আশফাক আল রাফী শাওনকে গুলি করে হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। তবে ঘটনার ২০ দিন পর কোতোয়ালি মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

এদিকে গত ২৫ ফেব্রুয়ারি শাওন পেটে গুলিবিদ্ধ হওয়ার পর রাতেই কোতোয়ালি পুলিশ শাওনের তিন বন্ধু সঞ্জয়, আরিফ ও হিমেলকে আটক করে ৫৪ ধারায় জেলহাজতে প্রেরণ করে। পরদিন তারা আদালত থেকে জামিনে মুক্ত হয়।

এরপর বৃহস্পতিবার দুপুরে এই তিনজন আদালতে শুনানির জন্য হাজির হলে পুলিশ তাদের এই মামলায় জড়িত সন্দেহে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত আগামী ১৮ মার্চ রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল হাসান জানান, শাওন হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা না করায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। তদন্ত চলছে।

গত ২৫ ফেব্রুয়ারি রাতে ময়মনসিংহ শহরের জেলা পরিষদ এলাকায় দুর্বৃত্তদের গুলিতে পেটে গুলিবিদ্ধ হয় শাওন। পরে তাকে রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে স্থানান্তর করা হয়। টানা ১১ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ৮ মার্চ তিনি মারা যান।

এদিকে শাওনের বাবা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস মামলা না করায় পুরো শহরজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here