সর্বেসর্বা হানিপ্রীত দীপাবলির দিনই কান্নায় ভেঙে পড়লেন

0
95

প্রতিবছর ধুমধাম করে ডেরায় দীপাবলি কাটাতেন বিতর্কিত ধর্মগুরু রাম রহিম সিংয়ের দত্তককন্যা হানিপ্রীত সিং। এককথায় তিনিই ছিলেন সর্বেসর্বা।

কিন্তু এখন তার ঠিকানা আম্বালার জেলের ১১ নম্বর সেল। দীপাবলির আলো ছুঁতে পারেনি তার মনকে। জৌলুসহীন, বিষণ্ণ হানিপ্রীত তাই দীপাবলির দিনই কান্নায় ভেঙে পড়লেন জেলখানায়। খবর জিনিউজের।

জেল সূত্রে খবর, দীপাবলির দিন সকালে হানিপ্রীতের সঙ্গে জেলে দেখা করতে যান তার বাবা-মা, ভাই, বোন, ভাইয়ের স্ত্রী। জেলবন্দি হানিপ্রীতের জন্য তারা মিষ্টি ও মোমবাতি নিয়ে যান। প্রথমে তা নিতে অস্বীকার করেন হানিপ্রীত। পরে জোরাজুরি করায় নিয়ে নেন। মায়ের হাত থেকে মোমবাতি, মিষ্টি নিয়েই কান্নায় ভেঙে পড়েন হানিপ্রীত।

জেলের ইন্টারকমে প্রায় ৩৫ মিনিট পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। এদিন হানিপ্রীতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার আইনজীবীও। কিন্তু তাকে দেখা করার অনুমতি দেয়া হয়নি।

পঞ্চকুলায় হিংসা ছড়ানো, বিতর্কিত ধর্মগুরু রাম রহিমকে পুলিশের হাত থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার ষড়যন্ত্রের অভিযোগে গ্রেফতার করা হয় হানিপ্রীতকে।

ইতিমধ্যেই রাজস্থানের গুলসন মোডিয়া থেকে কয়েক কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে।

পুলিশের দাবি, এগুলো সবই হানিপ্রীতের। তদন্তে পুলিশ জানতে পেরেছে, পাঞ্জাব ছাড়াও মুম্বাই, দিল্লিতে হানিপ্রীতের অনেক বেনামি সম্পত্তি রয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here