সাতটি ধারাবাহিকের কাজ করছেন ঊর্মিলা শ্রাবন্তী

0
196

একটি নয়, দুটি নয়- একইসঙ্গে সাতটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। এরমধ্যে পাঁচটি নাটক প্রচার হচ্ছে। দুটি ধারাবাহিক খুব শিগগির প্রচারে আসবে বলে জানান তিনি। ঊর্মিলা অভিনীত ধারাবাহিকগুলো হলো শাহজাদা মামুনের ‘শুকনো পাতার নূপুর’, সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’, জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’, এজাজ মুন্নার ‘বউ বিবি বেগম’, সৈয়দ শাকিলের ‘সোনার শিকল’ ও ‘প্রেম নগর’ এবং নঈম ইমতিয়াজের নতুন একটি ধারাবাহিক। একইসঙ্গে সাতটি ধারাবাহিকে কাজ করা প্রসঙ্গে ঊর্মিলা বলেন, একসঙ্গে এই নাটকগুলোর কাজ শুরু করিনি। বিভিন্ন সময় থেকে এই নাটকগুলোর কাজ শুরু করেছি।

একটি, দুটি থেকে এখন সাতটির দুয়ারে এসে দাঁড়িয়েছি। প্রতিটি ধারাবাহিকে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করছি। প্রচার চলতি ধারাবাহিকগুলোর জন্য দর্শকদের সাড়াও পাচ্ছি। এদিকে ধারাবাহিকের বাইরে খণ্ড নাটকের কাজও করছেন এই অভিনেত্রী। চলতি মাসে কয়েকটি খণ্ড নাটকের সিডিউল দিয়ে রাখছেন বলে জানান তিনি। ছোট পর্দার বাইরে ঊর্মিলা বড় পর্দায় কাজ করতেও আগ্রহী। চলচ্চিত্রের জন্য নিজকে প্রস্তুত করছেন বলেও তিনি জানান।

এ প্রসঙ্গে ঊর্মিলা বলেন, আমার অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই বলছি ভালো গল্প এবং ভালো চরিত্রে কাজ করার সুযোগ পেলে অবশ্যই চলচ্চিত্রে অভিনয় করব। কিন্তু এখন পর্যন্ত সেরকম কোনো প্রস্তাব আমি পাইনি। আশার কথা হচ্ছে, হয়তো শিগগিরই আমি চলচ্চিত্রে কাজ করব। কারণ এখন ভালো ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। গেল ঈদে ঊর্মিলা অভিনীত মাবরুর রশীদ বান্না পরিচালিত ‘দুটি বাড়ি পাশাপাশি’ নামে একটি নাটক বেশ দর্শকপ্রিয়তা পায়। এ ছাড়া তার অভিনীত রেদওয়ান রনি পরিচালিত ‘পাঞ্চক্লিপ’, অভ্রর ‘বুনোফুল’ এবং অনম বিশ্বাসের ‘তাহলে এ কথাই রইল’ নাটকেও ঊর্মিলার অভিনয় দর্শককে মুগ্ধ করে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here