সুন্দরগঞ্জে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প

0
305
সুন্দরগঞ্জে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প

মো: মাশিপুল ইসলাম সিয়াম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ বাংলাদেশনিউজ২৪

আর্তমানবতার সেবাই রোগমুক্ত ও সুস্থ সুন্দরগঞ্জ গড়ার প্রত্যয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েেেছ।

গতকাল শুক্রবার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স হলরুমে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক, প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন ও বিশিষ্ট শিল্পপতি নারী উদ্যোক্তা আফরুজা বারীর সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়। বিশেষজ্ঞ চিকিৎকের মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পে অসহায় গরিব এবং সকল স্তরের আবালবৃদ্ধবনিতাদের দুরারোগ্য ব্যাধিসহ নানাবিধ রোগব্যাধির চিকিৎসা সেবা এবং ওষুধপত্র প্রদান করা হয়। শত-শত নারী পুরুষ চিকিৎসা সেবা নিতে ফ্রি ক্যাম্পে ভিড় উপস্থিত ছিল।

চিকিৎসা সেবা ক্যাম্প পরিদর্শন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় আফরুজা বারী বলেন- তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে এই চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করেছেন। উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় পর্যায়ক্রমে এই ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প অব্যাহত থাকবে। তিনি আরও বলেন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পরীক্ষা নিরিক্ষা করে তাদের সেবা প্রদানের ব্যবস্থা করা হচ্ছে। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ধোপাডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি এ্যাড. মোখলেছুর রহমান রাজু, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা, আ’লীগ নেতা দীপক কুমার বাবলু, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র মশিউর রহমান, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফিরোজ মন্ডল, উপজেলা মহিলা যুবলীগ সাধারণ সম্পাদক হোসনে আরা বিউটি, কৃষকলীগ মহিলা সম্পাদক উম্মে ছালমা প্রমুখ। চিকিৎসা ক্যাম্পে চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তাফিজুর রহমান, মোজাহিদুর রহমান ও মাহাফুজা আকতার।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here