সেনাবাহিনীর চেকপোস্ট এলাকায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

0
41
সেনাবাহিনীর চেকপোস্ট এলাকায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সৈয়দপুরের পার্বতীপুর মহাসড়কে সেনাবাহিনীর চেকপোস্ট এলাকায় রোববার রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। স্থানীয় ঠিকাদার মনোয়ার হোসেনের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা মনোয়ার হোসেনের বাড়ি থেকে ৯ ভরি সোনা ও সাড়ে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

ডাকাতির সময় মনোয়ার হোসেন বাড়িতে ছিলেন না। তাঁর স্ত্রী শামীমা হোসেন দোতলা বাড়ির নিচতলায় নিজস্ব ঠিকাদারি প্রতিষ্ঠানের কার্যালয়ে একাই ছিলেন। ঘটনার বর্ণনা দিতে গিয়ে শামীমা হোসেন বলেন, হেলমেট পরা চারজন ডাকাত রাত ১২টার কিছু আগে বাড়ির নিচতলায় অফিসে প্রবেশ করে তাঁর গলা চেপে ধরে। ডাকাতরা অস্ত্রেরমুখে তাঁকে টেনে-হিঁচড়ে বাড়ির দোতলায় নিয়ে যায়। সেসময় ডাকতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতরা। চালের ড্রাম থেকে দেড় লাখ টাকা এবং আলমারির ড্রয়ার থেকে আরও তিন লাখ টাকা ও ৯ ভরি সোনা লুট করে ডাকাতরা পালিয়ে যায়।

খবর পেয়ে সৈয়দপুর থানা-পুলিশ ঘটনাস্থলে আসে। সৈয়দপুর সার্কেল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তাঁরা জানান।
ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয় স্থানীয় প্রশাসন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here