সেনাবাহিনী ছাড়া দেশে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না : খসরু মাহমুদ

0
86

সেনাবাহিনী মোতায়েন ছাড়া দেশে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি আজ শুক্রবার দুপুরে এক আলোচনা সভায় বলেন, আগামী নির্বাচনে সেনা মোতায়েন ছাড়া কোনোভাবে নির্বাচন হবে না। সেনাবাহিনীকে নির্বাচনের আগে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিতে হবে, অন্যথায় নির্বাচন হবে না। কোনো দেশে সংসদ বহল রেখে কোনো সংসদ নির্বাচন হয় না। এ দেশেও ৫ জানুয়ারির মত নির্বাচন আর হবে না এবং হতে দেওয়া যাবে না।

জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে জাতীয় নাগরিক সংসদ নামের একটি সংগঠন।

প্রধান অতিথির বক্তব্যে আমির খসরু বলেন, আওয়ামী লীগ যদি ৫ জানুয়ারির নির্বাচন দেশে আবার করতে চায়, তাহলে যেকোনো মূল্যে আওয়ামী লীগকে প্রতিহত করা হবে। আমরা দেশে বিশৃঙ্খলা করতে চাই না। কেউ যদি বিশৃঙ্খলা করে, তাহলে দেশের জনগণকে পাশে রেখে আমরা তাদের প্রতিহত করব।

আলোচনা সভায় জাতীয় নাগরিক সংসদের সভাপতি খালেদা ইয়াসমিন সভাপতিত্ব করেন। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সভাপতি অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, নিপুন রায় চৌধুরী প্রমুখ।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here