সড়ক দুর্ঘটনায় হতাহত

0
39

বগুড়া- ঢাকা মহাসড়কে কনস্টেবল নিহত

শনিবার সকালে বগুড়া- ঢাকা মহাসড়কে শাজাহানপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় বেলাল হোসেন (৪০) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। তার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। শাজাহানপুর থানা পুলিশ জানায়, বেলাল হোসেন বগুড়ার শেরপুর থানায় কর্মরত ছিলেন। সকাল ৯ টার দিকে তিনি মোটরসাইকেল নিয়ে শহর থেকে শেরপুর ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ চালকসহ ট্রাকটি আটক করেছে।

দৌলতপুরে শিশু

নিজস্ব সংবাদদাতা দৌলতপুর, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় ইমরান (৮) নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রামবাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ইমরান একই এলাকার প্রবাসী খাইরুল ইসলামের ছেলে। সে গোয়ালগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, শিশু ইমরান বাড়ি সংলগ্ন সড়ক দিয়ে স্কুলে যাওয়ার সময় ৩ আরোহীসহ দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়।

লক্ষ্মীপুরে আহত শিক্ষকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুর থেকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত প্রধান শিক্ষক খোরশেদ আলমের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে নোয়াখালীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দক্ষিণ চর কালকিনি হাজী ইসহাক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। শুক্রবার সকালে রামগতি-লক্ষ্মীপুর সড়কের মিয়ার বেড়ি এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি মালবাহী পিকআপভ্যান ধাক্কা দিলে তিনি আহত হন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here